Saturday , July 6 2019
ব্রেকিং নিউজ :

Home / Uncategorized / জেল যেতে পারেন সালমান খান!

জেল যেতে পারেন সালমান খান!

খােলাবাজার ২৪,শনিবার,০৬জুলাই,২০১৯ঃ  কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানিতে হাজিরা না দেননি বলিউড তারকা সালমান খান। নিয়ম না মানায় তার জামিন নাকচ হয়ে জেল হতে পারে বলে জানিয়েছে ভারতের যোধপুর আদালত। টাইমস অব ইন্ডিয়ার খবরে এমনটিই বলা হয়েছে।

যার ফলে থেমে যাবে সালমানের একাধিক ছবির কাজ। এরই প্রেক্ষিতে ‘দাবাং ৩’ এবং ‘ইনশাআল্লাহ’ সিনেমার পরিচালক বেশ উদ্বিগ্ন। গত বছর সালমানকে পাঁচ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছিল যোধপুর আদালত। যদিও পরে তাকে কারাভোগ করতে হয়নি।

জানা যায়,একাধিকবার মামলার শুনানিতে তিনি হাজির না হওয়ায় চটেছেন বিচারক চন্দ্র কুমার সোঙ্গারা। তিনি এবার সতর্ক করে বলেছেন, পরবর্তী শুনানির দিন সশরীরে উপস্থিত না থাকলে সালমানের জামিনের আবেদন খারিজ হবে। তাকে কারাবাস করতে হতে পারে। আগামী ২৭ সেপ্টেম্বর কৃষ্ণসার হত্যা মামলার পরবর্তী শুনানি ধার্য করা হয়েছে।

সালমানের আইনজীবী এইচ এম সরাস্বত বলেন, অভিনেতার শুটিং শিডিউলের জন্য হাজিরা দিতে পারেননি। আদালতের নির্দেশনা মেনে পরবর্তী শুনানিতে তিনি উপস্থিত হবেন। আদালতের প্রতি তার শ্রদ্ধাবোধ আছে।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হায়’ ছবির শুটিং করতে গিয়ে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ ওঠে সালমান ও তার সহ-অভিনেতা ও অভিনেত্রীর বিরুদ্ধে। এই তালিকায় ছিলেন টাবু, সোনালি বেন্দ্রে, নীলম ও সাইফ আলী খান। ২০১৮ সালে এই মামলায় একমাত্র দোষী সাব্যস্ত হন সালমান খান।

Print Friendly, PDF & Email

About kholabazar 24