Thursday , July 11 2019
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / রাজবাড়ীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৬৯তম শাখার শুভ উদ্বোধন

রাজবাড়ীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৬৯তম শাখার শুভ উদ্বোধন

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার,১১জুলাই,২০১৯ঃ রাজবাড়ী সদরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৬৯তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১১ জুলাই, বৃহস্পতিবার ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের খুলনা জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মনজুর হাসান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, কনক গ্রুপের পরিচালক ও ভবন মালিক মোঃ রুহুল পারভেজ, রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আরবান আলী।
এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিএফও মুহাম্মদ নাদিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ এবং রাজবাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ দেলোয়ার হোসেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব পিআর জালাল আহমেদ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দারুল উলুম ভাজনচালা দাওরায়ে হাদীস মাদরাসার মুহাদ্দেস হাফেজ মাওলানা মানছুর ইলাহী। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ ইমরান হোসাইন উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।
সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

Print Friendly, PDF & Email

About kholabazar 24