Friday , July 26 2019
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / তুই বড়ই নিষ্ঠুর…

তুই বড়ই নিষ্ঠুর…

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার,১১জুলাই,২০১৯ঃ তুই বড়ই নিষ্ঠুর। হ্যাঁ, খুবই নিষ্ঠুর তুই। তুই সব সময় আমাকে কষ্ট দিয়ে সুখ পাও! হৃদয়ে দুঃখের দহন, ব্যথার জ্বলন। ভেঙ্গে খানখান করিস তুই কারনে অকারনে  আমার মনকে! অসহ্য যাতনার স্ট্রীম রুলার চাপিয়ে দিস মনের উপর। বহুদিনের সান্নিধ্য, দীর্ঘদিনের সহবত তোর নামেই বলি হয়ে যায়। তোর নাম ধরেই বাহ্যিক দূরত্ব ভুলে যাই। অশ্রুকণা কপাল বেয়ে পড়ে তোর কারণে। তোর মুলাকাত  আমার জন্য কতটা সুখের তা তুই যানিস না।
মনটা বারবারই ককিয়ে ওঠে। কষ্টে বুক ফেটে যায়। তবু একসময় তোর মুলাকাত জরুর বিজ-জরুর; ভাবতেই চোখ ভিজে যায়। অশ্রু বেয়ে পড়ে কপাল বেয়ে।
সবাই ঠিকই বলে, সত্যিই আমি অতিরিক্ত আবেগী। অল্পতেই আমি ভেঙ্গে পরি।আবার অল্পতেই খুব আপন করে নিই। আর যখনই দূরত্বের কথা মনে আসে, তখনই মনটা মুমূর্ষু হয়ে পড়ে।
মন আজ বিষণ্ণ। খানেক পর পরই কান্নারা এসে ভিড় জমাচ্ছে দু’চোখের কোণে। খারাপ লাগছে বড্ড। আজ চিরচেনা তিক্ত সেই আল বিদা শব্দটা আবার এসে দাঁড়িয়েছে আমার জীবনের ডায়েরিতে! মন মানে না!
তুই  ভুল বুজেছিস আমায়,  না যেনে আমায়। ভুলে যেন না যাই  কভু শত ব্যস্ততার মাঝেও তোকে। যদিও সময়ের তাকিদে ব্যস্ত হয়ে পড়তে হয়… তবুও মনে যেন রাখি তোকে। আমি ছিলাম তোর পাশে, আছি থাকবো সকল সমায়  ছায়ার মতন…

Print Friendly, PDF & Email

About kholabazar 24