শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,বুধবার ,১৭জুলাই,২০১৯ঃ পিরোজপুর জেলা প্রতিনিধিঃ আজ ১৭ জুলাই ২০১৯ ইং তারিখ পিরোজপুর জেলা পুলিশ কর্তৃক আয়োজিত স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদকসেবী ও ব্যবসায়ীদের আত্মসমর্পণ এবং সন্ত্রাস, জঙ্গীবাদ নারী ও শিশু নির্যাতন বিরোধী সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজ‌ি মোঃ শ‌ফিকুল ইসলাম, বি‌পিএম (বার) পি‌পিএম ।
সভার সভাপতিত্ব করেন পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান , এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা গণ এবং পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।


জেলার সকল থানার অফিসার ইনচার্জগন,পিরোজপুর জেলার সকল পুলিশ ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের ইনচার্জগন,পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সবৃন্দ, পিরোজপুর কমিউনিটি পুলিশিং এর সদস্য বৃন্দ,স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর সদস্য বৃন্দ,সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উক্ত সভায় জেলার ১৭ জন মাদক সেবী/ব্যবসায়ী আত্মসমর্পণ করেন। মাদক ছাড়ার পর যাতে মাদকসেবী ও ব্যবসায়ীরা পুনরায় মাদকের সাথে জড়িয়ে না পড়ে এজন্য বিকল্প কর্মসংস্থানের জন্য তাদের মাঝে চা বিক্রির সরঞ্জাম, সেলাই মেশিন ও অটোরিকশা বিতরণ করা হয়।