বুধ. এপ্রি ১৭, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, বুধবার,২৪জুলাই,২০১৯ঃ নিজের নামে ফেসবুক অ্যাকাউন্ট নিয়ে সমস্যায় পড়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ নিয়ে এক বিবৃতি দিতে হয়েছে তাকে।মঙ্গলবার (২৩ জুলাই) এক বিবৃতিতে তার নামে করা ভুয়া অ্যাকাউন্ট নিয়ে বিভ্রান্ত না হওয়ার কথা জানিয়েছেন তিনি।

মির্জা আলমগীর বলেন, আমি গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি, আমার নামে আবারও একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন বক্তব্য, মন্তব্য ও মতামত প্রকাশ করা হচ্ছে।

আমি অত্যন্ত স্পষ্টভাবে বলতে চাই, আমি কখনও কোনো ফেসবুক অ্যাকাউন্ট খুলিনি এবং আমার কোনো ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টও নেই। সুতরাং এই ভুয়া অ্যাকাউন্ট থেকে দেওয়া কোনো মতামতের সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেই এবং এর কোনো দায়দায়িত্বও আমার নেই।

বিএনপি মহাসচিব বলেন, যারাই আমার নামে এই ভুয়া আইডি খুলে ব্যবহার করছেন, তারা অন্যায় ও অনৈতিক কাজ করছেন। আমি আশা করবো- এই জঘন্য কাজ থেকে তারা বিরত থাকবেন। এছাড়া কর্তৃপক্ষকেও এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি।

জানা যায়, দীর্ঘদিন ধরেই মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে ফেসবুকে অনেক ভুয়া অ্যাকাউন্ট খুলে তার নামে নানা বক্তব্য প্রচার করা হচ্ছে। যা নিয়ে বিভিন্ন স্থানে মতানৈক্য সৃষ্টি হচ্ছে। এর প্রেক্ষিতেই তিনি বিবৃতি দিয়ে বিষয়টি খোলাসা করলেন।