শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
ডেঙ্গুর বিস্তার রোধ ও গুজব প্রতিকারে চলচ্চিত্র শিল্পীদের মানববন্ধন

খোলাবাজার ২৪,মঙ্গলবার,৩০জুলাই,২০১৯ঃ  ডেঙ্গুর বিস্তার রোধ ও গুজবের প্রতিকারে র‌্যালি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। মঙ্গলবার দুপুরে এফডিসির গেটে এ কর্মসূচি পালন করা হয়। এতে চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা ছাড়াও উপপুলিশ কমিশনার আনিসুর রহমান (তেজগাঁও), অতিরিক্ত পুলিশ কমিশনার রেজাউল (তেজগাঁও) ও আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্য অংশ নেন।

শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, অভিনেতা শহীদুল আলম সাচ্চু, চিত্রনায়ক নিরব, আমান খান, সানজু জন, সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়িকা রোজিনা, অঞ্জনা, খালেদা আক্তার কল্পনা, দিলারা, নাসরিন, কেয়া, পলি, রুমানা নীড়, বিপাশা কবির, মৌমিতা মৌ, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু প্রমুখ।

মানববন্ধনে বক্তরা ডেঙ্গু বিস্তার রোধে সচেতন থাকার আহ্বান জানান। এজন্য নিজেদের চারপাশের পরিবেশ পরিচ্ছন্নতা রাখা, বারান্দায় ফুটের টবে বৃষ্টির পানি জমতে না দেওয়া, হাই কমোডের ঢাকনা বন্ধ রাখা ও বাথরুমে যেন পানি না জমে সেদিকে খেয়াল রাখার কথা বলেন।এছাড়া কিছুদিন ধরেই দেশে গুজব, গণপিটুনিতে মানুষ হত্যার ঘটনা ঘটেছে। এ বিষয়েও গুজবে কান না দিয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান শিল্পীরা।