শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
খােলাবাজার ২৪,সোমবার,০৫ আগস্ট ,২০১৯ঃ পাকিস্তানি পেসার হাসান আলী বিয়ে করছেন ভারতীয় মেয়ে হরিয়ানার মেওয়াত জেলার শামিয়া আরজুকে। আর তার বিয়েতে তিনি দাওয়াত করতে চেয়েছেন ভারতীয় ক্রিকেট দলকে।

এ প্রসঙ্গে হাসান আলি বলেন, ‘আমার বিয়েতে আসার জন্য ভারতীয় ক্রিকেট দল এবং খেলোয়াড়দের নিমন্ত্রণ করব। যাই হোক, আমরা তো ক্রিকেটীয় বন্ধু। যদি দুবাইয়ে আমার বিয়েতে কয়েকজন ভারতীয় খেলোয়াড় আসেন, আমি খুব খুশি হব। এটা খুব সুন্দর হবে। লড়াইটা মাঠে, বাইরে নয়। দিনশেষে আমরা সবাই পেশাদার ক্রিকেটার, আমাদের সুখটা ভাগাভাগি করা উচিত।’

ভারত-পাকিস্তান যতই দ্বন্দ্ব থাকুন না কেন তা সব কিছু পেছনে ফেলেই বরাবরই বিয়ের ব্যাপারে এগিয়ে আছে ভারত-পাকিস্তান।

এর আগে দুই তারকা ক্রীড়া ব্যক্তিত্ব শোয়েব মালিক-সানিয়া মির্জার জুটি জমেছে, বিয়ে করে তারা সুখেও আছেন। ভারতীয় কন্যা বিয়ে করেছেন জহির আব্বাস, মহসিন খানের মতো এক সময়ের মাঠ কাঁপানো পাকিস্তান ক্রিকেটারও।

এবার এই পথে হাঁটতে যাচ্ছেন পাকিস্তান দলের ২৫ বছর বয়সী তারকা পেসার হাসান আলি। ভারতের মেয়ে শামিয়া আরজুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি। হরিয়ানার মেয়ে সামিয়া আরজু আবার অ্যারোনেটিক ইঞ্জিনিয়ার। আগামী ২০ আগস্ট দুবাইয়ে আটলান্টা পাম হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।