Tuesday , August 6 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / গোপনেই বিয়ে সেরে ফেলেছেন নাকি সাফা কবির?

গোপনেই বিয়ে সেরে ফেলেছেন নাকি সাফা কবির?

খােলাবাজার ২৪,মঙ্গলবার,০৬ আগস্ট ,২০১৯ঃ  সব দিকে গুঞ্জন শুরু হয়েছে, গোপনেই বিয়ে সেরে ফেলেছেন নাকি সাফা কবির? আর যাকে তিনি বিয়ে করেছেন সেই হচ্ছেন নাট্যতারকা তৌসিফ মাহবুব।

সম্প্রতি সাফা অভিনয় করেছেন একটি নাটকে। ‘বিয়ে করা বারণ’ শিরোনামের সেই নাটকের চরিত্রে এমন গেটআপে দেখা গেছে তাকে। মূলত গল্পের জন্যই বউ সেজেছিলেন তিনি।

এ নাটকে অভিনয়ের পাশাপাশি গল্প ভাবনাও সাফার নিজের, নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। হাসিফ হাসান চৌধুরীর রচনায় নাটকটি নির্মাণ করেছেন তপু খান।

গল্পে দেখা যাবে, প্রেমে ব্যর্থ হয়ে তৌসিফ ঠিক করে এ জীবন আর রাখবেন না। রেললাইনে শুয়ে যখন সে অপেক্ষা করছিলো ট্রেন আসার, পাশের বস্তি থেকে ভেসে আসে এক দম্পতির ঝগড়ার আওয়াজ।

তাদের ঝগড়ার একটা লাইন তার মাথায় গেঁথে যায়। আত্মহত্যার পরিকল্পনা বাতিল করে ঠিক করে, মরলে একসঙ্গে মরুম। অনেক কষ্টে একটা বন্দুক জোগাড় করে তৌসিফ চলে যায় তার প্রেমিকার বাড়িতে।

এরপর বিয়ে আসরে গিয়ে হামলা করে সে। তৌসিফের ধাতালি শুনে সবাই সরে যায় কিন্তু তৌসিফের প্রেমিকা খুব সহজে রাজি হয়ে যায়।

তৌসিফ এতে অবাক হলেও খুশি হয়ে যায়। তারপর পালাতে গেলে বুঝতে পারে, মেয়েটি আসলে তার প্রেমিকা না! আরেকটি মেয়ে। ভুল করে প্রেমিকার মধ্যে গড়বড় হয়ে গেছে। তারপর নানা ঘটনার মধ্যদিয়ে এগিয়ে যায় নাটকটির দৃশ্য।

সাফা কবির বলেন, নাটকের গল্পটি অনেক আধুনিক। নাটকটি দেখলেই মনে হবে এসব গল্প আমাদের আশপাশে অনেক হচ্ছে। এটি দর্শকের ভালো লাগবে বলে আমি আশা করছি।

এই নাটকে তৌসিফ-সাফা ছাড়াও অভিনয় করেছেন রত্না খান, রকিব খানসহ আরো অনেকে।

এটি ঈদের তৃতীয় দিন রাত ১১টায় দ্বীপ্ত টিভিতে প্রচারিত হবে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24