Thursday , August 8 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / ইন্দুরকানী শেখ ফজলুল হক মনি সেতুর পাশের সড়ক বৃষ্টি এলেই দেবে গর্ত হয়ে যায় স্থায়ী সমাধান জরুরি

ইন্দুরকানী শেখ ফজলুল হক মনি সেতুর পাশের সড়ক বৃষ্টি এলেই দেবে গর্ত হয়ে যায় স্থায়ী সমাধান জরুরি

খােলাবাজার ২৪,বুধবার,০৭ আগস্ট ,২০১৯ঃগাজী আবুল কালাম,পিরোজপুর প্রতিনিধি :  পিরোজপুর ইন্দুরকানী শেখ ফজলুল হক মনি সেতুর সংযোগ সড়কের ফাটল ধরে ভেঙ্গে পড়ে যায়। বলেশ্বর নদীর উপরে ১০ বছর পূর্বে শেখ ফজুলল হক মনি সেতু কাজ সম্পন্ন করা হয়েছে । এই ব্রীজটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্ধোধন করেন । ব্রীজটি দিয়ে দক্ষিন অঞ্চলে বিভিন্ন স্থানে যানবাহন চলাচল করে থাকে। ব্রীজের পশ্চিম পার্শ্বে (চাড়াখালী )এলাকায় বিশাল ফাটল ধরে ভেঙ্গে পরে এবং তার পার্শ্বে থাকা একটি সৌর ল্যাম পোস্ট ছিল সেটাও পড়ে যায় । যার ফলে সাধারন পথ যাত্রী ও যানবাহন চলাচল করতে ব্যাপক সমস্যা হয় । বাসের ড্রাইভার আঃ রহমান জানান, ব্রীজটি সংযোগ সড়কে এত বড় একটি গর্ত হয়েছে যার কারনে আমাদের বাস চালাইতে অনেক সমম্যা হয় । যে কোন মুহুর্তে বড় ধরনে দুর্ঘটনার স্বীকার হতে পারে । পথযাত্রী সুমন জানায় , সংযোগ সড়কের পার্শ্বে একটি সৌর ল্যাম পোস্টটি গর্তে ভিতরে পড়ে যায়, । যার কারনে আমাদের রাতে চলাচল করতে সমস্যা হয়

ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম মতিউর রহমান জানান, শেখ ফজলুল হক মনি সেতুর সংযোগ সড়কটিতে একটি বড় গর্ত হয়েছে, গর্তটি জরুরী ভিত্তিতে মেরামত করা প্রয়োজন । প্রতি বছরেই এধরনের গর্ত হয়ে থাকে, ভালভাবে মেরামত করা প্রয়োজন ।

পিরোজপুর সড়ক ও জনপথের উপসহকারি প্রকৌশলী আলী আকবার জানান এখানে ব্রিজের দুই পাশে প্রতি বছর বৃস্টির সিজনে পানির চাপে ভেঙ্গে যায় আমরা সাময়ীক ভাবে মেরামত করি কিন্তু এবার নতুন ভাবে ড্রেনেজ ব্যাবস্থা করে দেব জাতে ব্রিজের ঢালের পানি অনেক দুরে গিয়ে নিক্সাশন হয় আর যাতে এভাবে রাস্তার ক্ষতি নাহয়।

এব্যাপারে পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগে নির্বাহী প্রকৌশলী জানান, ইন্দুরকানী শেখ ফজলূল হক মনি সেতুর সংযোগ সড়কটি অতিরিক্ত বৃষ্টির পানি পড়ে গর্ত হয়েছে, এই গর্তটি মেরামতের জন্য আজই কাজ শুরু করবেন ।

Print Friendly, PDF & Email

About kholabazar 24