Thursday , August 8 2019
ব্রেকিং নিউজ :

Home / জাতীয় / দ্বিতীয় দিনেও ট্রেনের শিডিউল বিপর্যয়!

দ্বিতীয় দিনেও ট্রেনের শিডিউল বিপর্যয়!

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার,০৮ আগস্ট ,২০১৯ঃ   প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে গ্রামের বাড়ি ফিরছে মানুষ। দ্বিতীয় দিনের মতো ট্রেনে করে ঢাকা ছাড়ছেন। গত ৩০ জুলাই জুলাই যারা ঈদের অগ্রিম টিকিট কিনেছিলেন, মূলত তারাই বৃহস্পতিবার বাড়ির পথে যাত্রা শুরু করেছেন।

গুড়িগুড়ি বৃষ্টি উপেক্ষা করে নির্ধারিত সময়ের আগেই কমলাপুর স্টেশনে উপস্থিত হন যাত্রীরা। কিন্তু সকালে কমলাপুর স্টেশনে এসে সীমাহীন ভোগান্তিতে পড়েছেন দেশের বিভিন্ন প্রান্তে যেতে চাওয়া যাত্রীরা। গতকাল ট্রেনের কিছুটা বিলম্ব হয়েছিল। তবে আজ ব্যাপক বিলম্বে ছেড়ে যাচ্ছে ট্রেন।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দিনের শুরুতে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটি সকাল ৬ টা ২০ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও কমলাপুর ছেড়ে যায় প্রায় দুই ঘণ্টা পর সকাল সাড়ে ৮টার দিকে। চিলাহাটীগামী নীলসাগর এক্সপ্রেস সকাল ৮ টায় ছাড়ার কথা থাকলেও স্টেশনে রাখা স্ক্রিনে সম্ভাব্য সময় দেয়া হয় ১০ টা ২৫ মিনিট। বেলা ১১টায় এ ট্রেন ছাড়েনি।

এছাড়া সকাল ৯ টার রংপুর এক্সপ্রেস ট্রেন ছেড়ে যাওয়ার সম্ভাব্য সময় দেয়া হয় সাড়ে ১০টায়, তবে বেলা ১১টা পর্যন্তও ছাড়েনি। দিনাজপুর-পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস সকাল ১০ টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও বেলা ১১টা ১৫ মিনিটে ছেড়ে যাবে।

এদিকে, ঈদ যাত্রায় মশার কামড়ে যাতে কেউ ডেঙ্গুতে আক্রান্ত না হয় এজন্য সব ট্রেনেই মশার ওষুধ ও স্প্রে ব্যবহার করছে বাংলাদেশ রেলওয়ে।সব ট্রেনেই ফগার মেশিন দিয়ে মশার ওষুধ ছিটানো হয়েছে। এছাড়া দুর্গন্ধ রোধে স্প্রেও দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24