Thursday , August 8 2019
ব্রেকিং নিউজ :

Home / রাজনীতি / মশা ঘুম পাড়ানোর ওষুধ এনেছে সিটি করপোরেশন-রিজভী

মশা ঘুম পাড়ানোর ওষুধ এনেছে সিটি করপোরেশন-রিজভী

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার,০৮ আগস্ট ,২০১৯ঃ  বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী বললেন ডেঙ্গুর জন্য যথেষ্ট ব্যবস্থা নিয়েছে। কী ব্যবস্থা নিয়েছেন? আপনার সিটি করপোরেশন কী ব্যবস্থা নিয়েছে? সিটি করপোরেশন তো এখানে তামাশামূলক কথাবার্তা বলেছে। কারণ তাদের হাতে মশার ওষুধ নেই।

বৃহস্পতিবার (৮ আগস্ট) ডেঙ্গু প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সিটি করপোরেশন কোটি কোটি টাকা দিয়ে যে ওষুধ নিয়ে এসেছে সেটা হচ্ছে মশার ঘুমের ওষুধ, এটি ছিঁটালে মশা কিছুক্ষণ ঘুমিয়ে থাকবে। পরীক্ষায় অত্যন্ত স্পষ্টভাবে এটা প্রমাণিত হয়েছে।

রিজভী বলেন, সরকার ডেঙ্গু প্রতিরোধে সমন্বিত উদ্যোগ নেয়নি বরং এখনো মানুষের জীবন-মৃত্যু নিয়ে খেলা করছে। জনগণকে আমরা সব দিক থেকে সচেতন করার চেষ্টা করছি, আমরা মানুষ বলছি যে আপনারা ডেঙ্গু আক্রান্ত হওয়ার আগেই আপনারা সতর্ক থাকুন এবং এ জন্য কী কী করণীয় সেটা ডাক্তাররা সুস্পষ্টভাবে বলেছেন সেটাই আমরা এই লিফলেটের মধ্যে বলেছি।

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের উদ্যোগে সচেতনতামূলক অভিযানে উপস্থিত ছিলেন জাসাসের বাবুল আহমেদ, আহসানউল্লাহ চৌধুরী, মীর সানাউল হক, শাহরিয়ার ইসলাম শায়লা, জাহাঙ্গীর আলম রিপন, জাহিদুল আলম হিটু, জাকির হোসেন রোকন প্রমুখ।

Print Friendly, PDF & Email

About kholabazar 24