Friday , August 9 2019
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / মুখ্যমন্ত্রীর স্ত্রীকে বোকা বানিয়ে ২৩ লক্ষ টাকা ছিনতাই!

মুখ্যমন্ত্রীর স্ত্রীকে বোকা বানিয়ে ২৩ লক্ষ টাকা ছিনতাই!

খােলাবাজার ২৪, শুক্রবার,০৯ আগস্ট ,২০১৯:  ব্যাঙ্ক ম্যানেজার পরিচয় দিয়ে ফোন করে পঞ্জাবের মুখ্যমন্ত্রীর স্ত্রীর অ্যাকাউন্ট থেকে ২৩ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন এক ব্যক্তি। মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহের স্ত্রী পরনীত কৌর নিজে একজন সাংসদও। কথার ফাঁদে ফেলে তাকে বোকা বানান অভিযুক্ত।

অভিযুক্ত ওই ব্যক্তির মোবাইল নম্বর ট্র্যাক করে রাঁচি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কলকাতার আনন্দবাজার পত্রিকা জানায়, ঘটনাটার সময় পরনীত সংসদের অধিবেশনে যোগ দিতে দিল্লি যাচ্ছিলেন। তার কাছে একটি ফোন আসে। ফোনের ওপারে থাকা ব্যক্তি নিজেকে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ম্যানেজার হিসাবে পরিচয় দেন।

তিনি পরনীতকে জানান, তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে মাইনে জমা করার জন্য অ্যাকাউন্ট ডিটেলস চাই। কথায় কথায় ওই ব্যক্তি তার অ্যাকাউন্টের সমস্ত বিবরণ, এটিএম পিন, সিভিসি নম্বর এমনকি পরনীত দেবীর ফোন নম্বরে ব্যাঙ্কের পাঠানো ওটিপি-ও জেনে নেয়। বিন্দুমাত্র সন্দেহ না করে তিনি এগুলো জানিয়ে দেন।

এর কিছুক্ষণ পর টনক নড়ে সাংসদ পরনীতের। বুঝতে পারেন নিজের বোকামি। ফোন রাখার কয়েক মিনিট পরই এসএমএস আসে, অ্যাকাউন্ট থেকে ২৩ লক্ষ টাকা তোলা হয়েছে।

জানা যায়, এসএমএস পাওয়ার সঙ্গে সঙ্গে তিনি পুলিশে অভিযোগ জানান। পাটিয়ালার এসপি মনদীপ সিংহ সিধু জানিয়েছেন, ওই ব্যক্তির মোবাইল নম্বর ট্র্যাক করে রাঁচি থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে

Print Friendly, PDF & Email

About kholabazar 24