Thursday , September 5 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / আমাদের ঘরের আসবাবও বিক্রি হতে শুরু করেছিল : টাইগার শ্রফ

আমাদের ঘরের আসবাবও বিক্রি হতে শুরু করেছিল : টাইগার শ্রফ

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার,৫সেপ্টেম্বর,২০১৯ঃ জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফ আজ এতদিনে জানালেন তার মা আয়েশা দত্তের প্রযোজনায় অমিতাভ বচ্চন-ক্যাটরিনা কাইফ অভিনীত ২০০৩ সালের ছবি ‘বুম’ খুব বাজেভাবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় তার পরিবার কতখানি ক্ষতিগ্রস্ত হয়েছিল। টাইগারের কথায়, ‘আমার আজও মনে পড়ে সেই সময় আমাদের ঘরের আসবাবও বিক্রি হতে শুরু করেছিল। এক এক করে ঘর থেকে খালি হতে শুরু করে ছিল খাট, আলমারি। মনে আছে আমার শোওয়ার খাটটাও বিক্রি হয়ে যাওয়ায় আমাকে তখন শুতে হত মাটিতে। আমার জীবনে মনে হয় সেটাই সবচেয়ে খারাপ লাগা।’
সম্প্রতি, এক সাক্ষাৎকারে বড় হওয়ার সময় চরম দারিদ্র্যতার সঙ্গে শ্রফ পরিবারের লড়াইয়ের কথা তুলে ধরলেন টাইগার। জানা যায়, তখন ২০০৩ সাল। টাইগারের বয়স তখন মাত্র ১১। তখনই দারিদ্রতা হঠাৎই থাবা বসিয়েছিল শ্রফ পরিবারে। কোনও নোটিশ না দিয়েই। আসলে সেই সালে কাইজাদ ওস্তাদের ‘ বুম ‘ ছবিটি প্রযোজনা করেছিলেন টাইগারের মা আয়েশা শ্রফ। বলাই বাহুল্য সঙ্গে ছিলেন বাবা জ্যাকি শ্রফও। ছবিতে অমিতাভ বচ্চন এবং পদ্মালক্ষীর মত আন্তর্জাতিক সুপারমডেল থাকা সত্ত্বেও বিগ বাজেটের এই ছবি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। যার মাশুল গুণতে হয় শ্রফ পরিবারকে।

টাইগারের কথায়, সেই সময় বাড়ির একের পর এক দামি দামি আসবাবপত্র বিক্রি হয়ে যাচ্ছে ধীরে ধীরে। ফাঁকা হতে থাকল ঘর। শেষপ র্যন্ত এমন একটা দিন এসেছিল যেদিন আমার খাটটা পর্যন্ত বিক্রি করে দিতে হয়েছিল। কারণ উপায় ছিল না। এরপরেই টাইগার জানান, কীভাবে এই ঘটনার স্মৃতি তাকে পরবর্তীকালে তার ক্যারিয়ারে সাহায্য করেছিল । সফল হওয়ার ক্ষিদে বাড়িয়ে দিয়েছিল । ধীরে ধীরে অ্যাকশন হিরো ‘বাগী ‘ হয়ে উঠতে সাহায্য করেছে। টাইগার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা স্টুডেন্ট অব দি ইয়ার-টু। বর্তমানে বাঘি-থ্রি সিনেমার শুটিং করছেন তিনি। এছাড়া মুক্তির অপেক্ষায় এ অভিনেতার ওয়ার সিনেমাটি।

Print Friendly, PDF & Email

About kholabazar 24