শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,বৃহস্পতিবার,৫সেপ্টেম্বর,২০১৯ঃ আজ বৃহস্পতিবার পিরোজপুর সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক মিলনায়তনে পিরোজপুর এলজিইডির আয়োজনে সদর উপজেলার অবকাঠামো উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম এমপি বলেন, দলমত নির্বিশেষে সকলে মিলে কাজ করলে পিরোজপুরের উন্নয়ন এখন সময়ের ব্যাপার মাত্র। রাজনৈতিক দলীয় মত পার্থক্য থাকতেই পারে, তা আমরা মাঠে মোকাবেলা করবো। কিন্তু পিরোজপুরের উন্নয়নে দলমত নির্বিশেষে সকলের অংশ গ্রহন করা উচিৎ। মানুষ মরণশীল মৃত্যুর পরও যেন মানুষের মাঝে বেঁচে থাকাতে পারি, সেজন্যই আমাদের সবার ভাল কিছু করে যাওয়া উচিত।

মন্ত্রী বলেন, পিরোজপুর-১ আসনের তিনটি উপজেলার অবকাঠামো উন্নয়নে প্রায় ৩ হাজার ৫০০ কোটি টাকার ব্যাপক উন্নয়ন কর্মসুচি গ্রহন করেছে সরকার। এর মধ্যে জেলার নেছারাবাদ উপজেলার সাথে নাজিরপুর উপজেলা হয়ে পিরোজপুর সদরের সাথে সরাসরি সড়ক যোগাযোগের জন্য সন্ধ্যা নদী, তালতলা নদীতে ব্রীজ, কালভার্টসহ রাস্তা তৈরির সম্ভাব্যতা যাচাই ইতোমধ্যেই শেষ হয়েছে।

তিনি বলেন, আমরা জনপ্রতিনিধিরা যার যে এলাকা থেকে নির্বাচিত হয়েছি, সে এলাকার উন্নয়নের জন্য এলাকার মানুষদের নিয়ে একত্রে কাজ করতে হবে। এলাকার সবার মতামত নিয়ে অগ্রাধিকার ভিত্তিতেই কাজ করে যেতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার আসিফ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্তি সচিব আখতারুজ্জামান খান কবির, পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, পিরোজপুর পৌরসভার মেয়র মো. হাবিবুর রহমান মালেক।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, পিরোজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এস. এম. বায়েজিদ হোসেন প্রমুখ।

সভায় পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়ন ও পিরোজপুর পৌরসভার মেয়র, কাউন্সিলর, চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ নিজ নিজ এলাকার বিভিন্ন সমস্যার কথা তাদের তুলে ধরেন।