Saturday , September 7 2019
ব্রেকিং নিউজ :

Home / লাইফ স্টাইল / “কিশোর গ্যাংয়ের শতাধিক সদস্য আটক”

“কিশোর গ্যাংয়ের শতাধিক সদস্য আটক”

খােলাবাজার ২৪, শুক্রবার, ৬সেপ্টেম্বর, ২০১৯ঃ স্কুল কলেজ পড়ুয়া ছাত্রীদের হয়রানি, চুরি, ছিনতাইসহ নানা অভিযোগের ভিত্তিতে কিশোর গ্যাং কালচার প্রতিরোধে হাতিরঝিলে অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় শতাধিক কিশোরকে আটক করা হয়।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকাল থেকে পরিচালিত এই অভিযানে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

ডিএমপি তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজ আল ফারুক একুশে টেলিভিশন অনলাইনকে বলেন, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে শতাধিক কিশোরকে আটক করা হয়েছে। তারা উঠতি বয়সী মেয়েদের ইভটিজিং করতো। অনেক অভিভাবক এ নিয়ে অভিযোগ করে। এছাড়া চুরি ছিনতাই নিয়েও মানুষের অভিযোগ রয়েছে। তাই আজকে হাতিরঝিলে ৬টি টিম নিয়ে আমরা অভিযান পরিচালনা করি।

তিনি আরও বলেন, এসব অভিযোগকে আমলে নিয়ে গোয়েন্দা নজরদারির পর আজ পুরো হাতিরঝিল এলাকা জুড়ে অভিযান চালানো হয়। কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িত সন্দেহভাজন শতাধিক কিশোরকে বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে। এখন তাদের বিরুদ্ধে অভিযোগের যাচাই-বাছাই চলছে। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ করা হয়েছে তাদেরকে আলাদা রাখা হয়েছে।  যাচাই-বাছাই পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24