Saturday , September 7 2019
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / এক্সিম ব্যাংকের কাঞ্চন শাখা উদ্বোধন

এক্সিম ব্যাংকের কাঞ্চন শাখা উদ্বোধন

খােলাবাজার ২৪,শনিবার,৭সেপ্টেম্বর,২০১৯ঃ  অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় ঢাকার বর্ধিত এলাকা পূর্বাচলের পার্শ্ববর্তী রূপগঞ্জের কাঞ্চন বাজারে উদ্বোধন করা হল এক্সিম ব্যাংকের ১২৫তম শাখা। আজ (০৭ সেপ্টেম্বর ২০১৯) এ উপলক্ষে শাখায় আয়োজিত এক আড়ম্বড়পূর্ণ অনুষ্ঠানে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন মাসকো গ্রুপের চেয়ারম্যান এম এ সবুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাঞ্চন পৌর মেয়র হাজী মোঃ রফিকুল ইসলাম, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবীর, শাহ্ মোহাম্মদ আব্দুল বারী সহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে এম এ সবুর কাঞ্চনকে ব্যবসা বানিজ্যের স্বর্ণভূমি আখ্যায়িত করে বলেন, এক্সিম ব্যাংক-কে তার আন্তরিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে এই সুযোগকে কাজে লাগাতে হবে। এছাড়াও তিনি এক্সিম ব্যাংকের সেবার প্রতি তার পূর্ন আস্থা ও সন্তোষ প্রকাশ করেন এবং কাঞ্চনবাসীকে এক্সিম ব্যাংকের সাথে ব্যাংকিং করার আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া অর্থনীতিকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে ব্যাংকের ব্যবসা বনিজ্যে প্রসারে ব্যাংকের বহুমূখী বিনিয়োগ প্রকল্পের কথা উল্লেখ করেন। একই সাথে তিনি সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের ল্যাপটপ প্রদান, আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ী ও তরুন উদ্যোক্তাদের প্রতি আহ্বান জনান।

Print Friendly, PDF & Email

About kholabazar 24