মঙ্গল. এপ্রি ১৬, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
খােলাবাজার ২৪,রবিবার,৮সেপ্টেম্বর,২০১৯ঃ চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দুই কর্মসূচি দিয়েছে বিএনপি। আগামী বুধবার ঢাকায় এবং বৃহস্পতিবার সারাদেশে মানববন্ধন করবে সংগঠনটি।

এছাড়া ২৬ সেপ্টেম্বর ময়মনসিংহে ও ২৯ সেপ্টেম্বর রাজশাহীতে বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। আর ২১ সেপ্টেম্বর সিলেটে সমাবেশ হওয়ার সম্ভাবনা রয়েছে। সবশেষে রংপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে।

রোববার (৮ সেপ্টেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল বলেন, খালেদা জিয়াকে একটা মিথ্যা মামলায় আটকে রাখা হয়েছে। গণতন্ত্রের এই নেত্রীকে শুধুমাত্র গণতন্ত্র পুন:প্রতিষ্ঠার আন্দোলন করার কারণেই মুক্তি দেয়া হচ্ছে না। কিন্তু তার শরীরের অবস্থা খুবই খারাপ।

মহাসচিব বলেন, আমরা বারবার বলে আসছি তার পছন্দ মতো হাসপাতালে চিকিৎসা করানোর জন্য। কিন্তু এর অনুমতি দেয়া হচ্ছে না। তিনি প্রচন্ড অসুস্থ। অথচ পিজি হাসপাতালের পরিচালক ও সহকারি পরিচালক বলেছেন ম্যাডাম সম্পূর্ণ সুস্থ রয়েছেন। এ কথায় পরিষ্কার বুঝা যায়, তাকে চিকিৎসা না দিয়ে আবারও কারাগারে পাঠানোর চক্রান্ত চলছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. আবদুুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।