Monday , October 7 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / পুকুরে ডুবে প্রাণ গেল ৩ বোনের

পুকুরে ডুবে প্রাণ গেল ৩ বোনের

খােলাবাজার ২৪,রবিবার,০৬অক্টোবর,২০১৯ঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দিগনগর এলাকায় পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

রোববার সকাল ৯টার দিকে উপজেলার দিগনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এই ঘটনা ঘটে। পানিতে ডুবে তিন শিশুর মৃত্যুর খবরে সারা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত মেহেরজান আক্তার (৫) ও মারিয়া আক্তার (৩) ওই গ্রামের মেরাজ শেখের মেয়ে এবং তাদের ফুফাতো বোন ঝর্না আক্তার (৩) পার্শ্ববর্তী তপারকান্দি গ্রামের নুর আলমের মেয়ে।

নিহতের পরিবার জানায়, নিশ্চিন্তপুর গ্রামের মেরাজ শেখের দুই শিশু কন্যা মেহেরজান আক্তার, মারিয়া আক্তার ও তাদের ফুফাতো বোন ঝর্না সকালে পুকুর পাড়ে খেলতে যায়। খেলার একপর্যায়ে সবার অজান্তে পুকুরে পড়ে যায় তারা। অনেকক্ষণ পর তারা বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে তাদের কোন সন্ধান না পেয়ে লোকজন বাড়ির পাশের পুকুরে নেমে খুঁজতে থাকে। এক পর্যায়ে সকাল ৯টার দিকে ওই তিন শিশুকে পুকুর থেকে উদ্ধার করে মাদারীপুরের রাজৈর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকাবাসীর ধারণা, নিহত তিনজনের মধ্যে যে কোন একজন পুকুরে পড়ে গেলে তাকে বাঁচানোর জন্য অপর দু’জন পানিতে নেমে আর উঠতে পারেনি।

এদিকে একসঙ্গে তিন বোনের মৃত্যুর খবর এলকায় ছড়িয়ে পড়লে শতশত নারী-পুরুষ তাদের বাড়িতে ভিড় জমায়। এসময় সন্তানহারা বাবা-মার আত্মচিৎকারে পরিবেশ ভারি হয়ে ওঠে। সন্তান হারানোর শোকে বারবার মূর্ছা যাচ্ছিলেন বাবা-মা। তাদের আহাজারি আগত অনেকেই কেঁদে ফেলেন।

রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মন্ডল জানান, হাসপাতালে আনার আগেই ওই তিন শিশুর মৃত্যু হয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24