Sunday , October 6 2019
ব্রেকিং নিউজ :

Home / শীর্ষ সংবাদ / সম্রাটের কার্যালয়ে মদ, ইয়াবা ও অস্ত্র

সম্রাটের কার্যালয়ে মদ, ইয়াবা ও অস্ত্র

খােলাবাজার ২৪,রবিবার,০৬অক্টোবর,২০১৯ঃ ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেফতার যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয় থেকে প্রচুর পরিমাণ মদ, ইয়াবা, অস্ত্র, গুলি এবং ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে রাজধানীর কাকরাইলের ভূঁইয়া ট্রেড সেন্টারের ওই কার্যালয়ে শুরু হওয়া অভিযান শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা পৌনে ৬টার দিকেও চলছিল।

অভিযানে থাকা র‌্যাব কর্মকর্তারা জানান, সম্রাটের কার্যালয়ের অভিযানে প্রচুর পরিমাণ মদ, ইয়াবা, অস্ত্র, গুলি এবং ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়েছে। অভিযান চলছে।

শনিবার গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে এক সহযোগীসহ গ্রেফতার করা হয় আওয়ামী যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে। দুপুরে সংগঠন থেকে বহিষ্কার করা হয় তাকে।

গত ১৮ সেপ্টেম্বর রাজধানীতে ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর আলোচনার আসে যুবলীগ নেতা সম্রাটের নাম। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ অনেকের ধারণা ঢাকায় ক্যাসিনো ব্যবসার অন্যতম নিয়ন্ত্রক সম্রাট। এছাড়াও সম্রাটের বিরুদ্ধে টেন্ডারবাজি ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে নিজের ব্যক্তিগত কার্যালয়ে অবস্থান নেন সম্রাট। সেখানে অবস্থানকালে শতাধিক সমর্থক তাকে পাহারা দিয়ে রাখেন। এরপর সম্রাটের অবস্থান নিয়ে রহস্যের সৃষ্টি হয়।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনী জানায় সম্রাট তাদের নজরদারিতে আছেন। এরই মাঝে গত ২২ সেপ্টেম্বর সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞা দেওয়া হয়। তলব করা হয় তার ব্যাংক হিসাবও।

Print Friendly, PDF & Email

About kholabazar 24