শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
খােলাবাজার ২৪,সোমবার,০৭অক্টোবর,২০১৯ঃ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের বোন ফারহানা চৌধুরী রোববার কর্তৃপক্ষের কাছে তার ‘নির্দোষ’ ভাইয়ের মুক্তির দাবি জানিয়েছেন।

রাতে পরশুরামের পূর্বসাহেবনগরের বাড়িতে ইউএনবির সাথে আলাপকালে তিনি বলেন, সম্রাট অসুস্থ ও হার্টের রোগি। তার ওপেনহার্ট সার্জারি হয়েছে। সম্রাটের মুক্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

‘জুয়া খেলা সম্রাটের নেশা’ সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরীর গণমাধ্যমে দেয়া বক্তব্যকে মিথ্যাচার বলেও তিনি দাবি করেন।

ফারহানা বলেন, ‘শারমিন চৌধুরী একজন লোভী নারী। সে সব সময় টাকার জন্য আমার ভাইকে যন্ত্রণা দিত। এ জন্য সম্রাট তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছিল।’

তিনি আরো বলেন, ‘আমার ভাই নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে।’

এদিকে রোববার বিকালে সম্রাটকে নিয়ে পরশুরামে তার বাড়িতে অভিযানের গুঞ্জন ওঠে। বিকালে উপজেলার সাহেব নগরের বাড়ির সামনে পুলিশের একটি গাড়ি কিছুক্ষণ অবস্থান নিলেও রাত সাড়ে ৯টা পর্যন্ত কোনো ধরনের অভিযানের খবর পাওয়া যায়নি।

সম্রাটের সহযোগী এনামুল হক আরমানকে হেলিকপ্টার যোগে ফেনী নিয়ে আসে র‌্যাব। তাকে নিয়ে রাতে বিশেষ অভিযানের কথা শোনা গেলেও র‌্যাবের পক্ষ থেকে সুনির্দিষ্ট করে কোনো তথ্য জানানো হয়নি।

ফেনী র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী বলেন, ‘পুরো বিষয়টি ঢাকা থেকে মনিটরিং করা হচ্ছে। তাই আমাদের কাছে কোনো তথ্য নেই।’

রোববার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও আরমানকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের দুজনকেই ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়।