Saturday , October 12 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / আওয়ামীলীগের দুই নেতার দরবারে কেন যেতেন শিলা?

আওয়ামীলীগের দুই নেতার দরবারে কেন যেতেন শিলা?

খােলাবাজার ২৪,শনিবার,১২অক্টোবর,২০১৯ঃ বাংলা চলচ্চিত্রের সম্ভাবনাময়ী নায়িকা শিরিন শিলা। তবে মিডিয়ায় তার নামডাক ছড়িয়ে পড়ার আগেই বিভিন্ন অভিযোগে সমালোচনার মুখে পড়ছেন তিনি। কিছুদিন আগে যুবলীগ নেতা জি কে শামিম বড় বড় টেন্ডার বাগাতে তাকে ব্যবহার করতেন বলে খবর উঠেছিল গণমাধ্যমগুলোতে। তার কিছুদিন যেতে না যেতে এবার আবারো গণমাধ্যমের খবরের খোরাক হলেন নায়িকা শিলা।

তবে এবারের খবরেও উঠে এলো আরেক যুবলীগ নেতার নাম। তিনি হচ্ছেন ঢাকা দক্ষিণের বহিষ্কৃত যুবলীগ নেতা এনামুল হক আরমান। তার সঙ্গেও নাকি চিত্রনায়িকা শিরিন শিলার ঘনিষ্ঠতা ছিল। কাজের জন্য নাকি তার সঙ্গে বেশীরভাগ সময় কাটাতেন শিলা।

এও শোনা গেছে, আরমানের আসন্ন প্রযোজিত চলচ্চিত্রে নায়িকা শিরিন শিলার অভিনয়ের কথা ছিল। তবে সেই সিনেমায় অভিনয়ের পূর্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে ধরা পড়েন যুবলীগ নেতা আরমান।

চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে দেশব্যাপী সমালোচিত-আলোচিত ব্যক্তি ঢাকা মহানগরের দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সঙ্গে তাকে মদ্যপ অবস্থায় আটক করা হয় বলে জানা যায়। এমনকি আটকের পর দুজনকেই বহিষ্কার করেছে যুবলীগ।

গণমাধ্যমগুলোর খবরে আরও জানা যায়, নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‍্যাব। এদিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্রে এও জানানো হয়, সম্রাট ও তার সঙ্গী আরমানকে ধরতে বেশ বেগ পেতে হয়েছে তাদের।

তবে আরমানকে কি আসলেই শিলার উপর নজরদারি রেখে ধরেছিল র‌্যাব? এমন প্রশ্নের উত্তর জানতে কথা হয় নায়িকার সাথে। এ ব্যাপারে চিত্রনায়িকা শিরিন শিলা বলেছেন, যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকে গ্রেপ্তারের জন্য র‍্যাব আমার ওপর নজরদারি রেখেছিল উল্লেখ করে অনেক গণমাধ্যমে খবর বেরিয়েছে। এখানে প্রশ্ন, যদি তাই হয় তবে র‍্যাব কেন আমাকে জিজ্ঞাসাবাদ করলো না? আসলে আমাকে নজরে রেখে কীভাবে আরেকজনকে গ্রেপ্তার করবে, তা আমার জানা নেই। দুদিন আগে আমি দুবাই থেকে দেশে ফিরেছি। এসব কথা বানোয়াট, গণমাধ্যমের সৃষ্টি।

শিলা আরও বলেন, আমি দীর্ঘদিন ধরেই সুনামের সঙ্গে মিডিয়ায় কাজ করছি। যে কারণে অনেক মানুষের সঙ্গে আমার পরিচয়। তবে আরমান সাহেবের সঙ্গে আমার কোনো ঘনিষ্ঠ সম্পর্ক নেই।

শিরিন শিলার চলচ্চিত্রে আগমন ঘটে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’-এ অভিনয়ের মধ্য দিয়ে। তবে সিনেমায় আসার আগে ছোটবেলা থেকেই নাচ চর্চা করতেন তিনি। এরপর অভিনয় করেছেন শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে। পরে সেখান থেকে সিনেমায় আসেন এ নায়িকা।

Print Friendly, PDF & Email

About kholabazar 24