বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪,মঙ্গলবার,০৪ফেব্রুয়ারি,২০২০ঃ সম্প্রতি অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন এর উপ-মহাব্যবস্থাপক নাজমুল হোসেন এবং প্রলয় কুমার ভট্টাচার্যকে পদোন্নতি প্রদানপূর্বক একই প্রতিষ্ঠানে মহাব্যবস্থাপক হিসেবে পদায়ন করা হয়েছে।

নাজমুল হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগ হতে স্নাতক এবং একই বিভাগ হতে ১ম শ্রেণীতে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি ১৯৯৬ সালে সিনিয়র অফিসার হিসেবে কর্পোরেশনে যোগদান করেন। যোগদানের পর তিনি মাঠ পর্যায়ে ও প্রধান কার্যালয়ে বিভাগীয় প্রধানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

প্রলয় কুমার ভট্টাচার্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ হতে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি ১৯৯৫ সালে আইন অফিসার হিসেবে কর্পোরেশনে যোগদান করেন। যোগদানের পর তিনি মাঠ পর্যায়ে ও প্রধান কার্যালয়ে বিভাগীয় প্রধানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি মেহেরপুর জেলার এক সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন