বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

ঢাকা: রাজধানীতে বিক্ষোভ করেছে ইসলামী দলগুলো। আজ বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তারা। লতিফ সিদ্দিকীকে আবারো গ্রেফতার, ধর্মদ্রোহীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন করে সে আইনে লতিফ সিদ্দিকীসহ অন্যান্য নাস্তিকদের ফাঁসির দাবিতে এ বিক্ষোভের আয়োজন করা হয়। মিছিল থেকে জুতা প্রদর্শন ও লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা বহন করে বিক্ষোভকারীরা।

35541_38
হেফাজতে ইসলাম ঢাকা মহানগর, সম্মিলিত ইসলামী দলসমূহ, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর, বাংলাদেশ খেলাফত আন্দোলন, বাংলাদেশ খেলাফত মজলিস, ইসলামী ছাত্র শাসনতন্ত্র আন্দোলনসহ বিভিন্ন সংগঠন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে শুরু হয়ে পল্টন মোড় হয়ে দৈনিক বাংলা ঘুরে আবার বায়তুল মোকাররমের সামনে এসে মিছিল শেষ হয়। মিছিলে ‘লতিফ সিদ্দিকীর মুক্তি কেন সরকার জবাব চাই’ লতিফ সিদ্দিকীর ফাঁসি চাই দিতে হবে’ ইত্যাদি শ্লোগান দেয়া হয়।

হেফাজতের মিছিল পূর্ব সমাবেশে কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরী আমীর আল্লাম নূর হোসাইন কাসেমী বলেন, মুরতাদ লতিফ সিদ্দিকীর মুক্তি দিয়ে সরকার ১৬ কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করেছে। তিনি আরো বলেন, মুসলমানের দেশে নাস্তিকদের ঠাঁই হবেনা। অবিলম্বে লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করতে হবে। ধর্মদ্রোহীদের সর্বোচ্চ শাস্তির বিধান রেখে আইন করে সে আইনে মুরতাদ লতিফ সিদ্দিকীর ফাঁসি দিতে হবে। এ দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *