শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

63খোলা বাজার২৪, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬: বাংলাদেশের কাউকে প্রতিদ্বন্দ্বী মনে করেন না কলকাতার পরাণ যায় জ্বলিয়ারে খ্যাত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তিনি বলেন, ‘আমি কাউকে আমার প্রতিদ্বন্দ্বী মনে করি না। আপনারা আমাকে প্রতিযোগিতার জায়গাতেই পাবেন না। এই যে পরীমনি, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়ার কথা বলছেন, দেয়ার জুনিয়র টু মি।’

সাংবাদিকেরা শুভশ্রীকে বাংলাদেশের মাহি, ফারিয়া, মিম, পরীমনির সঙ্গে প্রতিযোগীতার বিষয়ে প্রশ্ন করলে তিনি এসব কথা বলেন। সোমবার সকালের একটি ফ্লাইটে তিনি ঢাকায় এসেছেন শুভশ্রী। এর আগেও একাধিকবার তিনি ঢাকায় এসেছেন। তবে শুভশ্রীর এবারের ঢাকা সফরের উদ্দেশ্য তার অভিনীত যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেম কি বুঝিনি’ ছবির প্রচারণা। এছাড়া আগামীতে যৌথ প্রযোজনায় নির্মিত হবে আরো কিছু ছবি, সে ব্যাপারেও আলোচনায় বসবেন বলে জানা গেছে। বিকালে জাজ মাল্টিমিডিয়ার অফিসে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শুভশ্রী। এসময় তাঁর সাথে ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ওম।
শুভশ্রী বলেন, আমি আসলে কোনো প্রতিযোগিতার মধ্যে নেই। গতকালের আমার সাথে আজকের আমার প্রতিযোগিতা করতেই ভালো লাগে। শুধু বাংলাদেশে নয় কলকাতাতেও আমি কাউকে প্রতিদ্বন্দ্বী মনে করি না।
তিনি বলেন, যখন আমার ছবি এই দেশে মুক্তি পায়নি, তখনো কিন্তু বাংলাদেশে আমার প্রচুর ফ্যান ছিল। এটা ভগবানের কাছ থেকে পাওয়া আমার পরম প্রাপ্তি। আমার যদি এখানে কোনো ছবি মুক্তি নাও পেত তবুও এখানে আমার দর্শক ছিল। আর বিরতির বিষয়টা হচ্ছে, আমি সব সময় বেছে বেছে কাজ করি।
শুভশ্রী বলেন, যেটা আমার কাছে ভালো লাগে সেটাই করি। সব সময় প্রতিযোগিতার মধ্যে থাকতে হবে, প্রচুর ছবি করতে হবে এমন আমার কাছে কখনো মনে হয় না। যে কারণে আমি ছবি কম করি। গত এক বছরে আমার কোনো ছবি রিলিজ হয়নি। ‘ধূমকেতু’ নামের একটি ছবিতে চুক্তি করেছি মাত্র। কারণ আমার মনে হয়েছে এই ছবি আমি করতে পারি।