শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
unnamedখোলা বাজার২৪, বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০১৬: ১৭ নভেম্বরে শুরু হওয়া চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ষষ্ঠ তলায় ডায়মন্ড ওয়ার্ল্ড ও ডায়মন্ড ওয়ার্ল্ড লাইফস্টাইল এর নিজস্ব শোরুমে চারদিন ব্যাপি (১৭ নভেম্বর থেকে ২০ নভেম্বর ২০১৬) আয়োজিত ব্রাইডাল ফেয়ার ইতিমধ্যেই জমে উঠেছে। মেলা উদ্বোধনে পর পরই মেলায় ক্রেতা ও দর্শনার্থীদের ঢল নামে। ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী ও লাইফ স্টাইল পণ্য তুলে দিতেই এ মেলার আয়োজন করেছে বাংলাদেশে জুয়েলারীতে প্রথম ওঝঙ ঈবৎঃরভরবফ জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি। মেলা সর্ম্পকে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই এর পরিচালক জনাব দিলীপ কুমার আগরওয়ালা বলেন এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে মেলায় এমন কিছু নতুন পণ্যের প্রদর্শন করা হবে যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে বাধ্য। জনাব আগরওয়ালা আরো বলেন যারা বিয়ে সহ অন্যান্য আয়োজনে কেনাকাটার জন্য বিদেশমূখী হন তারা অন্তত একবারের জন্য হলেও আমাদের মেলায় আসবেন আশা করি আপনারা নিরাশ হবেন না। কারণ উপলক্ষ্যটি পরিকল্পনায় এনে আমরা ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারের ও বেশী ডিজাইনের প্রোডাক্ট আমাদের সমৃদ্ধ ভান্ডার থেকে প্রদর্শনীতে দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করছি। মেলায় কেনাকাটা করতে আসা খুলশী নিবাসী মমতাজ বেগম জানান ডিসেম্বরে মেয়ের বিয়ের কেনাকাটা নিয়ে তিনি বেশ চিন্তিত ছিলেন কিন্তু ডায়মন্ড ওয়ার্ল্ডের মেলায় এসে তিনি চিন্তা মুক্ত হয়েছেন, এক ছাদের নিচে বিয়ের জন্য প্রায় সব কেনাকাটা করতে পেরে।

ঢাকা থেকে চট্টগ্রামে বেড়াতে আসা নাফিসা মেলায় আসতে পেরে বেশ আনন্দিত এবং নিজেকে ভাগ্যবতী মনে করছেন কারণ তিনি জিতে নিয়েছেন রচযড়হব ৭ ! কারণ বাড়তি আকর্ষন হিসেবে মেলায় কেনাকাটায় ক্রেতা সাধারণদের জন্য আছে শর্ত সাপেক্ষে রচযড়হব ৭ ফ্রি ! এছাড়াও থাকছে উওঅগঙঘউ ঔঊডঊখখঊজণ এর উপর ৩০% উওঝঈঙটঘঞ, এঙখউ ঔঊডঊখখঊজণ এর গঅকওঘএ ঈঐঅজএঊ ঋজঊঊ, ডায়মন্ড ওয়ার্ল্ড লাইফ স্টাইল এর চজঙউটঈঞ এ ৩০% উওঝঈঙটঘঞ সহ অন্যান্য আকর্ষনীয় পুরস্কার জেতার সম্ভাবনা।
দি আর্ট অব বিউটি স্লোগানে হীরে ও স্বর্ণের গহনার বিশাল সমাহার নিয়ে ২০০৫ সালে বাংলাদেশের বাজারে আসা এই প্রতিষ্ঠানটি কিভাবে শীর্ষে উঠে আসলে জানতে চাই প্রতিষ্ঠানটির কর্ণধর ও বাংলাদেশ জুয়োলার্স সমিতির সাধারণ সম্পাদক জনাব আগরওয়াল জনান যে, মূলত ২০০১ সালের গোড়াতে আমি পান্না জুয়েলার্স এর ব্যানারের জুয়েলারি ব্যবসায় মনোনিবেশ করি পরবর্তীতে ২০০৫ সালে দলগত উদ্যোগে শুরু করি ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের কার্যক্রম। তার পরের ইতিহাস তো আপনাদের সকলের জানা। তারপরও সংক্ষেপে ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বলি মূলত ডায়মন্ড ওয়ার্ল্ডই বাংলাদেশের এক মাত্র ও প্রথম প্রতিষ্ঠান যেখানে আপনি বিশ্বমানের সেবা ও মান পেয়ে থাকবেন। রাজধানী ঢাকা, বন্দর নগরী চট্টগ্রাম, শিল্প নগরী খুলনা সহ দেশের বিভাগীয় শহরগুলোতে আমাদের শোরুম রয়েছে। একই সাথে ডায়মন্ড ওয়ার্ল্ড হংকং, চায়না, বেলজিয়াম, ভারত, দুবাইসহ বিশ্বের বিভিন্ন দেশের স্বীকৃতি লাভ করে, আন্তর্জাতিক গুণগত মানসম্পন্ন ডায়মন্ড জুয়েলারি প্রতিষ্ঠান হিসেবে।
তিনি আরো বলেন আমার লক্ষ্য ছিল উরধসড়হফ ভড়ৎ অষষ। সেই লক্ষ্যে আমি কাজও করছি এবং ক্রেতারা এর সুফল ও পেতে শুরু করেছে। বলতে পারেন এ কারণেই হীরা উচ্চবিত্তের পাশাপাশি মধ্যবিত্তরাও ডায়মন্ড ব্যবহার করতে পারছে। আমরা দেশীয় জনবল ও প্রযুক্তি ব্যবহার করে, আমদানী নির্ভরতা ত্যাগ করে ও উচ্চ মুনাফার লোভ পরিহার করেছি ফলে জুয়েলারী পণ্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখা সম্ভব হয়েছে। ডায়মন্ড ওয়ার্ল্ড ইন্ডিয়া, দুবাই, বেলজিয়াম, আফ্রিকা, চায়না, হংকং ও অস্টেলিয়া, রাশিয়া ইত্যাদি বিভিন্ন দেশ থেকে ডায়মন্ড ও গোল্ড আমদানী করে থাকে। ডায়মন্ড ওয়ার্ল্ডের সবচেয়ে বড় সফলতা হলো আমদানী নির্ভরশীলতা কমানো কারণ ইতিমধ্যেই ডায়মন্ড ওয়ার্ল্ড নিজস্ব সেটআপ তৈরী করেছে যেখানে বিদেশ থেকে কাঁচামাল আমদানী করে দেশের চাহিদা পূরণ করে বিদেশেও রপ্তানি করার প্রক্রিয়া চলমান। তবে সবচেয়ে গুরুত্ব পূর্ণ হল আমাদের সেবা সমূহঃ

১। ডায়মন্ডের পণ্য ক্রয়ের ৩০ দিনের মধ্যে কোন প্রকার কর্তন ছাড়াই ক্রয়কৃত পণ্য আপনি পরিবর্তন করতে পারবেন। ( শুধু মাত্র নাকফুলের জন্য পরিবর্তন সময় ৩ দিন)
২। এছাড়া পাবেন আজীবন পরিবর্তনের সুযোগ।
৩। ক্রয়কৃত পণ্যে ক্যাশ ব্যাক গ্যারান্টি।
৪। আপনার গহনার জন্য আমরা রিপিয়ারিং, পলিসিং, পাথর সেটিং, রোডিয়াম ( সাদা কালারকে গোল্ড কালার, গোল্ড কালারেক সাদা কালার) সহ সকল প্রকার সেবা প্রদান করে থাকি।
৫। আমাদের পণ্য এওঅ, ওএও, উএখঅ, বঃপ প্রতিষ্ঠান দ্বারা ঈবৎঃরভরবফ
৪। আপনার ক্রয়কৃত ডায়মন্ড গহনার সঠিক মান এবং মান নিশ্চিতের জন্য আমরা আর্ন্তজাতিক মান নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠানের সার্টিফিকেট প্রদান করে থাকি।
৫। ডায়মন্ড ওয়ার্ল্ডেও অনলাইন শপিং সুবিধা থেকে আপনি বাসায় বসে পণ্য ক্রয় সহ ডেলিভারি নিতে পারেন। (িি.িফরধসড়হফড়িৎষফষঃফ.পড়স)
৬। আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের প্রিভিলেজ কার্ড প্রদান করে থাকি যা দিয়ে গ্রাহকরা ৬০ টিরও বেশী প্রতিষ্ঠানে কর্পোরেট মূল্যে কেনাকাটা করতে পারবেন।
৭। আধুনিক ও নিবেদিত কাস্টমার কেয়ার হেল্প লাইন ইত্যাদি।

জনাব কুমার আশাবাদ ব্যাক্ত করেন যে, ভবিষ্যতেও ডায়মন্ড ওয়ার্ল্ড গ্রাহকদের জন্য তাদের সেবার মান বজায় রাখবে।