শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

নওগাঁয় পুত্রের বটির আঘাতে পিতা এবং বড় ভাইয়ের শীলের আঘাতে পিতার হত্যাকারী ছোট ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে।

নির্মম এই ঘটনাটি বৃহষ্পতিবার রাত ১১টায় সদর উপজেলার শিমুলিয়া গ্রামে সংঘটিত হয়েছে।

এই ঘটনায় পিতা তাজিম উদ্দিন সরদার (৭০) এবং পুত্র আশরাফুল ইসলাম (২২)-এর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় মামলা হয়েছে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ তোরিকুল ইসলাম জানিয়েছেন ঐ গ্রামের কৃষক তাজিম উদ্দিন, তার বড় ছেলে বয়তুল এবং ছোট ছেলে আশরাফুল ইসলাম সবাই কমবেশী মানষিকভাবে অসুস্থ্য। মাঝে মাঝেই ঐ পরিবারের সদস্যদের মধ্যে পাগলামী দেখা যায়। এরই ধারাবাহিকতায় ঘটনার সময় ছোট ছেলে আশরাফুল ইসলামের পাগলামী বেড়ে যায়। প্রচন্ডভাবে উত্তেজিত হয়ে পড়ে। তাকে শান্ত করতে একটি ঘরে আটকে রেখে বাইরে থেকে বন্ধ করে দেয়া হয়। কিন্তু ঐ ঘরে তাদের পিতা তাজিম উদ্দিন শুয়ে ছিল তার তারা জানত না।

উত্তেজনায় এটা সেটা ভাঙচুরের এক পর্যায়ে বটি দিয়ে পিতার পেট, দুই হাত ও মাথায় এলোপাতাড়ী আঘাত করে। এতে ভুড়ি বেরিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চিৎকার শুনে ঘর খুলে পিতার ঐ অবস্থা দেখে বড় ছেলে বয়তুল শীল দিয়ে ছোট ভাই আশরাফুলের মাথায় সজোরে আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। তাদের বাড়ির এই হৈ চৈ শুনে প্রতিবেশীরা এসে মারাত্মক আহত অবস্থায় আশরাফুল ইসলামকে চিকিৎসার জন্য প্রথমে নওগাঁ হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মান্দা ফেরীঘাট পৌঁছলে তার মৃত্যু হয়।

সংবাদ পেয়ে নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ তরিকুল ইসলাম এবং চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেদারুল ইসলাম মুকুল ঘটনাস্থল পরিদর্শন করেন।

শুক্রবার বেলা ১২টায় পিতা পুত্রের লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। নিহত তাজিম উদ্দিন সরদারের স্ত্রী জামিলা বেগম বাদী হয়ে এ ব্যপারে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।