শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলা বাজার২৪, সোমবার, ২৮ নভেম্বর ২০১৬ :38
মনিরুল ইসলাম পারভেজ: জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)এম এ আজিজ ষ্টেডিয়ামে অনুষ্ঠিত ১ম খেলায় ঢাকা আবাহনী ২-০ গোলে জায়েন্ট কিলার খ্যাত আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে শিরোপার পথে আরো এক ধাপ এগিয়ে গেলো ।১৭ খেলা শেষে ৩৯ পয়েন্ট নিয়ে ঢাকা আবাহনীর অবস্থান ১ম স্থানে।আর ৫ পয়েন্ট পিছিয়ে ৩৪ নিয়ে ২য় স্থানে চট্টগ্রাম আবাহনী ।এদিকে আজ ২-০ গোলে হেরে আরামবাগ ক্রীড়া সংঘের অবস্থান ২১ পয়েন্ট নিয়ে ৭প্তম স্থানে।
বিপিএল জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে ম্যাচের শুরু থেকেই ঢাকা আবাহনীর মুহ মুহ আক্রমন ঠেকাতে ব্যাস্ত থাকে জায়েন্ট কিলার খ্যাত আরামবাগ ক্রীড়া সংঘ ।এক প্রকার আক্রমনের ফোয়ারা বয়ে দেয় ঢাকা আবাহনী। বাম প্রান্ত থেকে একটি সংঘবদ্ধ আক্রমন। ১৯ মিনিটে আবাহনীর মধ্যমাঠের খেলোয়ার হেমন্তর কাট বেক থেকে ডি বক্সে ভিতর বল পেয়ে যান আক্রমণভাগের খেলোয়াড় সানডে।তার ডান পায়ের আলতো শটে লিড নেয় ঢাকা আবাহনী।

উল্লাসে মেতে ওঠে ঢাকা আবাহনীর দর্শকরা। এগিয়ে যায় ১-০ গোলে। দ্বিতীয়ার্ধে একই ধারাবাহিকতা বজায় রাখে আবাহনী । মধ্য মাঠ দখলে নিয়ে ছোট ছোট পাসে খেলকে থাকে আবাহনী।দুই প্রান্ত দিয়ে আক্রমন করতে থাকে আবাহনী। ৭১ মিনিটে সংঘবদ্ধ আক্রমন থেকে ব্যবধান দ্বিগুন করে নিজের দ্বিতীয় গোলে সানডে। মধ্যমাঠে কুশলী খেলোয়াড় লি টাক থেকে থ্রু পাস পেয়ে যান সানডে। ডি বক্সের উপর থেকে আগোয়ান গোলরক্ষককে ফাকি দিয়ে ডান পায়ের প্লেসিং শটে এগিয়ে দেন আবাহনীকে ২-০ গোলে। চট্টগ্রামে ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা আবাহনী ।

ম্যাচ শেষে চট্টগ্রামের আবাহনীর কোচ জর্জ কোটান সাংবাদিকদের জানান আমরা ছোট ছোট পাসে প্রথম খেলা শুরু করি।প্রথমার্ধ ১ টি গোল পাই।দ্বিতীয়ার্ধে ও ১টি ।২ গোলে জয় পায় আমার দল।
আর আরামবাগ ক্রীড়া সংঘের কোচ সাইফুল বারী টিটু জানায় আমরা ছোট দল ।আমার টার্গেট ছিল ঘর গুছিয়ে আক্রমনে যাওয়া।ভাগ্য সহায় ছিল না ।২ গোলে হেরেছি।