বৃহঃ. এপ্রি ১৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

mmmmmmmmmmখােলা বাজার২৪।। মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭:  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সব সময় হুমকি, ধমকি ও ক্ষমতার ভয় দেখিয়ে চলছে বরাবরই। এখন বিচার বিভাগকেও ছাড় দিচ্ছে না। আগে দেখেছি উপনেতা, পাতি নেতারা ক্ষমতার দাপট চালিয়েছিল। এখন দেখছি সর্বোচ্চ নেতাও একই ভাষায় কথা বলছেন। এমন একটা ভাব আওয়ামী লীগ দেখাচ্ছে যেন- এদেশের মালিক, জোড়দার, জমিদার, রাজা তারা আর আমরা সকলই প্রজা। আওয়ামী লীগ হুকুম তালিম করবে, আমাদেরকে তাদের ইচ্ছে মত চলতে হবে।

আজ মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা শুকানপুকুরী কালীগঞ্জ এলাকায় বন্যা কবলিত অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আপিল বিভাগ যে সকল সত্য কথাগুলো বলেছে আওয়ামী লীগের মধ্যে আগুন জ্বলে উঠেছে- কেন বিচার বিভাগের মুখ থেকে এসব কথা বের হলো? এজন্য তারা এখন বিচার বিভাগেও আক্রমণ করছে।

তিনি আরো বলেন, আমরা মানুষের অধিকার ফিরিয়ে আনতে চাই। যে ভোট আপনারা দিতে পারেন নাই, সে ভোট আবার দেওয়াতে চাই। সেজন্য সকলে ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকার জনগনের ওপর জেল জুলুম, অত্যাচার চালাচ্ছে, অধিকার কেড়ে নিচ্ছে।

মানুষকে মানুষ হিসেবে মনে করে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে এবং আগামী নির্বাচনে অবৈধ, অনৈতিক সরকারকে পরাজিত করতে হবে। নেতা কর্মীদের আগামী আন্দোলনে ঐক্যবদ্ধ হয়ে নামার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

জেল জুলুমের মধ্যেও আমরা চেষ্টা করছি বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর। ফলে সামান্য যা কিছু পাচ্ছি ভালোবাসার কারণেই তা নিয়ে আপনাদের বিপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ।

পরে বন্যা কবলিত ৫ শতাধিক মানুষের মাঝে ত্রাণের চাল বিতরণ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।