শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

k29খােলা বাজার২৪।।বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭: ভারতে মাদকাসক্ত ও যৌন বিকৃতিতে আক্রান্ত এক ছেলের হাতে ধর্ষিত মা বিরক্ত হয়ে ছেলেকে ভাড়া করা লোক দিয়ে খুন করাল। ভারতের শিল্প নগরী মুম্বাইয়ের পূর্ব ভায়ান্দার এলাকায় এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

এনডিটিভির খবরে জানা যায়, ২১ বছর বয়সী তরুণ রামচরণ রামদাস দ্বিভেদী মারাত্মক মাদকাসক্ত এবং বিকৃত যৌন মানসিকতার ছিল। আপন মা, সৎ মাসহ ডজনখানেক নারীকে ধর্ষণ করেছে সে তরুণ। ছেলের এরকম পাশবিক আচরণে বিরক্ত হয়ে ৫০ হাজার রুপি দিয়ে খুন করার কথা ভাবে জন্মদাত্রী মা। ভাড়া করা খুনিকে দিয়ে গত ২০ আগস্ট ছেলেকে খুন করাতে সক্ষম হয় মা।

গত রোববার খুনের সাথে সম্পৃক্ত থাকার সন্দেহে মাকে গ্রেফতার করে ভাসাই পুলিশ। পুলিশের কাছে মা স্বীকার করেছে কেন ও কীভাবে ছেলেকে খুন করানো হলো।

পুলিশের তদন্তে জানা যায়, বড় ছেলে সিতারামের সাথে পরামর্শ করে কেশব মিস্ত্রি ও রাকেশ যাদব নামে দুজনকে ভাড়া করেন মা। তারপর ২০ আগস্ট একটি ছুতো ধরে টেম্পোতে করে রামচরণকে একটি খনির কাছে নিয়ে যান তারা। সেখানে সবাই মিলে ধরে রামচরণের গলা ছুরি দিয়ে কেটে ফেলেন। মৃত্যু নিশ্চিত হওয়ার পর তার লাশ খনিতে ফেলে দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

এদিকে মা ও বড় ছেলে সিতারামসহ চারজনের বিরুদ্ধে ৩০২ ও ২০১ ধারা মোতাবেক মামলা দিয়েছে পুলিশ।