শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

22366282_114096619347733_3879280752060032126_n

খােলা বাজার২৪।। বুধবার, ১১ অক্টোবর, ২০১৭: পিরোজপুরে আজ বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পালন করে পিরোজপুর জেলা বিএনপি। সকাল ১০টায় জেলা বিএনপির আয়োজন করেন জেলা বিএনপি। বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি এ্যডভোকেট আবুল কালাম আকন, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সালাম বাতেন, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, জেলা যুবদল কো-আহবায়ক এ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির প্রমুখ।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন বলেন, এই অগণতান্ত্রিক সরকার সকল সমায়ের রাজনীতির সৃস্টাচার লঙ্গগন করেছে, কোথার কোন মামলায় দেশের তিন তিন বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারি করে ! সমায় এসেগেছে এই অগণতান্ত্রিক সরকারের পতনের। তিনি নেতাকর্মীদের সর্তক করে বলেন, সারাদেশে বিএনপি নেতাকর্মীদের হয়রানী মূলক গ্রেফতার করছে, আপনারাও সাবধানে থাকবেন।

আগামী দিনে কেন্দ্র থেকে যেসকল কর্মসুচি আসবে আমরা তা রাজপথে বসেই পালন করব।কোন আপ শক্তির কাছে জিয়ার সৈনীকেরা মাথানত করবেনা । তিনি আরো বলেন, অবিলম্বে খালেদা জিয়ার নামে জারিকৃত গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারসহ তার নামে দায়েরকৃত সব মামলা প্রত্যাহারের দাবি জানান।

 

সমাবেশে অন্যেরা বলেন, বর্তমান সরকারের এসব অনৈতিক কর্মকান্ডে বিএনপি কিংবা দেশের জনগন ভীত নয়। বিএনপিকে সাংগঠনিক ভাবে দুর্ভল করার জন্যই বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *