মঙ্গল. এপ্রি ২৩, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলা বাজার২৪। মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭: কুয়েতের রাজধানী কুয়েত সিটির সালমিয়াত এলাকার একটি ভবনে এয়ারকন্ডিশনার (এসি) বিস্ফোরণে বাংলাদেশি একটি পরিবারের পাঁচজন নিহত হয়েছেন।

সোমবার বাংলাদেশ সময় বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজনের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কান্দিগাঁও গ্রামে। তাঁরা হলেন ওই এলাকার জুনেদ মিয়ার স্ত্রী রোকেয়া বেগম, ছেলে ফাহাদ ও ইমাদ এবং মেয়ে জামিলা ও নামিলা। তাঁদের লাশ কুয়েতের মোবারক আল কবির হাসপাতালে রাখা হয়েছে।

বিস্ফোরণের সময় জুনেদ মিয়া ওই ভবনের বাইরে ছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে পরিচিতরা হাসপাতালে নিয়ে ভর্তি করেন তাঁকে। বর্তমানে তিনি কিছুটা সুস্থ হয়েছেন।

এ বিষয়ে মৌলভীবাজারে জুনেদ মিয়ার পাশের বাড়ির বাসিন্দা মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জানান, এসির কম্প্রেসার বিস্ফোরণের পর ধোঁয়ায় দম বন্ধ হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। তিনি জানান, জুনেদ মিয়া স্ত্রী ও চার সন্তানকে নিয়ে ১৫ বছর ধরে কুয়েতে বসবাস করে আসছিলেন। কমলগঞ্জের বাড়িতে বৃদ্ধ মা ছাড়া তাঁর আর কেউ ছিল না। জুনেদের অপর দুই ভাইয়ের মধ্যে এক ভাই জুবের সপরিবারে যুক্তরাষ্ট্র ও অপর ভাই শোয়েব সপরিবারে যুক্তরাজ্যে বসবাস করেন।

জানতে চাইলে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল ইসলাম বলেন, ‘এটা বিদেশের ব্যাপার। আমাদের কাছে এ বিষয়ে কোনো তথ্য নেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *