শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলা বাজার২৪। শুক্রবার , ১৭ নভেম্বর, ২০১৭: যতই কাছে এগোচ্ছে সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘পদ্মাবতী’র মুক্তির দিন, ততই তুঙ্গে উঠছে ছবিকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড়। ছবির শ্যুটিং শুরুর সঙ্গে সঙ্গে বেশ কয়েকবার নানা শহরে ভাঙচুর চালানো হয়েছে ছবির সেটে, সেসময় আহত হয়েছিলেন পরিচালক বনশালিও। কিন্তু তাতেও থামেনি হুমকি। এবার ছবি এবং ছবির অভিনেতা, অভিনেত্রী এবং পরিচালককে হুমকি দিল কট্টরপন্থী রাজপুত সংগঠন করণী সেনা। ওই সংগঠনের নেতা মহিপাল সিংহ মাকরানা ছবিতে পদ্মাবতীর চরিত্রে অভিনয় করা দীপিকা পাড়ুকোনের নাক পর্যন্ত কেটে নেওয়ার হুমকি দিয়েছেন। আগামী ১ ডিসেম্বর সারা দেশজুড়ে ভারত বনধের ডাক দেওয়া হয়েছে। প্রসঙ্গত, ওই দিনই ‘পদ্মাবতী’ মুক্তি পাওয়ার কথা পর্দায়।

করণী সংগঠনের নেতা একটি ভিডিও প্রকাশ করে বলেছেন, রাজপুতরা কখনও কোনও মহিলার গায়ে হাত তোলেন না, কিন্তু যদি প্রয়োজন হয়, তাহলে লক্ষ্ণণ যেমন সূর্পণখার নাক কেটে নিয়েছিলেন, ঠিক তেমন তাঁরা দীপিকার নাক কেটে নিতেও পিছপা হবেন না। সংগঠনের আরেক সদস্যের দাবি, তাঁরা ছবি মুক্তির প্রতিবাদে জমায়েত করবেন। তাঁদের দাবি, তাঁদের পূর্বপুরুষরা রক্ত দিয়ে দেশের ইতিহাসে তৈরি করেছিলেন। সেটাকে কালিমালিপ্ত করার অধিকার তাঁরা কাউকে দেবেন না।

অপর এক কট্টরপন্থী সংগঠন রক্ত দিয়ে সই করে একটি আবেদনপত্র সেন্সর বোর্ডে পাঠাবেন বলে জানিয়েছেন। তাঁদেরও দাবি, ছবিটি যেন কোনওভাবেই মুক্তির ছাড়পত্র না পায়। তবে কোনও একটি, দুটি সংগঠন নয়, একাধিক সংগঠন রয়েছে, যারা ছবিটির বিরুদ্ধে সোচ্চার হয়েছে। প্রত্যেকেরই দাবি, ছবিটি যেন কোনওভাবেই মুক্তি না পায় পর্দায়। সূত্র: টাইমস নাউ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *