বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলা বাজার২৪। মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭: হারের বৃত্ত থেকে বের হলো রংপুর রাইডার্স। টানা তিন ম্যাচে হারের পর সোমবার সিলেট সিক্সার্সের বিরুদ্ধে সাত রানের জয় পেয়েছে মাশরাফি বিন মুর্তজার দল রংপুর রাইডার্স। এবারের বিপিএলে পাঁচ ম্যাচ খেলে রংপুর রাইডার্সের এটি দ্বিতীয় জয়। পয়েন্ট টেবিলে এখন তারা অবস্থান করছে পাঁচ নম্বরে। আট ম্যাচ খেলে সিলেট সিক্সার্সের এটি চতুর্থ হার। সাত পয়েন্ট নিয়ে তারা পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে।
সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে রংপুর রাইডার্সের দেয়া ১৭০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেটে ১৬২ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স। দলের পক্ষে সাব্বির রহমান ৭০ ও নাসির হোসেন ৫০ রান করেন। রংপুর রাইডার্সের পক্ষে মাশরাফি বিন মুর্তজা ১টি, সোহাগ গাজী ১টি, রুবেল হোসেন ১টি ও থিসারা পেরেরা ১টি করে উইকেট নেন।
সিলেট সিক্সার্স ব্যাটিংয়ে নেমে দলীয় ২৫ রানে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে। এরপর নাসির হোসেন ও সাব্বির রহমান ১১৭ রানের পার্টনারশিপ গড়েন। দলীয় ১৪২ রানে থিসারা পেরেরার বলে ছক্কা হাঁকাতে গিয়ে সীমানার কাছে ম্যাককলামের হাতে ক্যাচ হন সাব্বির রহমান। ৪৯ বল খেলে ৭০ রান করেন তিনি। তার ইনিংসে সাতটি চার ও দুইটি ছক্কার মার ছিল।

সিলেটের পক্ষে অধিনায়ক নাসির হোসেন ৫০ ও টিম ব্রেসনান ১২ রান করে অপরাজিত ছিলেন। ম্যাচ সেরা হন ক্রিস গেইল।
এর আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গতকালে দিনের দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্সের বিরুদ্ধে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৬৯ রান সংগ্রহ করে মাশরাফির রংপুর রাইডার্স।

দলের পক্ষে ক্রিস গেইল ৫০, ম্যাককলাম ৩৩, মোহাম্মদ মিথুন ২৫ ও রবি বোপারা ২৮ রান করেন। সিলেট সিক্সার্সের পক্ষে আবুল হাসান ২টি, নাসির হোসেন, টিম ব্রেসনান ও লিয়াম প্লানকেট ১টি করে উইকেট নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *