বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলা বাজার২৪। বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭: যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা (৩৩) ও রফিকুল ইসলাম (২৮) নামের এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কেশবপুর থানার ওসি এস এম আনোয়ার হোসেন, পিএসআই আলামিন (২৭) ও স্থানীয় যুবক রাসেল রানা (২৮)।

মঙ্গলবার রাত ১০টার দিকে খুলনা মহানগরীর বাইপাস সড়কের আড়ংঘাটার আরমানের মোড়ে বিপরীতমুখী একটি পণ্যবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। কেশবপুর থানার ওসি (তদন্ত) শাহাজাহন আলী বিষয়টি নিশ্চিত করেছেন। আহত ওসি এস এম আনোয়ার হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

প্রত্যক্ষদর্শীরা ও আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল হক জানান, রাত ১০টার দিকে খুলনা বাইপাস সড়কের আকমানের মোড়ে খুলনা মহানগরীর জিরোপয়েন্ট থেকে আফিলগেটগামী পাটবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৩১৩০) সঙ্গে খুলনাগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালক রফিকুল ইসলাম (২৮) নিহত হোন এবং ট্রাকের চালকসহ চারজন আহত হন। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে সোহেল রানা মারা যান। ওসি আনোয়ার হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মেডিকেলে রেফার্ড করেন।

এই দুর্ঘটনায় আহত কেশবপুর থানার পিএসআই আলামিন, কেশবপুরের স্থানীয় যুবক রাসেল রানা ও ট্রাকের চালক হোসেন আলীকে খুলনা আড়াইশ বেড হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের লাশ সুরোতহাল রিপোর্টের পর খুলনা আড়াইশ বেড হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার খবর শুনে পুলিশের খুলনা রেঞ্জের শীর্ষ কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান। তারা আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেন। সূত্র: মানবজমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *