শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলা বাজার২৪। বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭: ঘনিষ্ঠ হতে না পেরে অভিনেত্রী সালমা হায়েককে হত্যার হুমকি দিয়েছিলেন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র প্রযোজক হার্ভে ওয়েনস্টিন। এছাড়া নানা সময় সালমাকে ইচ্ছাকৃতভাবে হেনস্থাও করেছেন। সিনেমায় অন্য নারী অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ হতেও সালমাকে বাধ্য করেন যৌন হয়রানির দায়ে সম্প্রতি আলোচনায় আসা হার্ভে।

নিউ ইয়র্ক টাইমসকে সালমা জানান, কুপ্রস্তাব ফিরিয়ে দেয়ায় হার্ভে বছর পর বছর তাকে যৌন হয়রানি করেছেন। হার্ভে সালমার হোটেল রুমের দরজায়ও উপস্থিত হয়েছিলেন। এক দশকেরও বেশি সময় ধরে সালমাকে নগ্ন ম্যাসাজ, ওরাল সেক্সের মতো বহু জঘন্য প্রস্তাব দিয়ে গেছেন হার্ভে। এসব প্রস্তাব ফিরিয়ে দেয়ার মাশুলও সালমাকে গুণতে হয়েছে। তাকে ‘ফ্রিদা’ ছবি থেকে বাদ দেয়ার হুমকি দেয়া হয়।

মার্কিন চলচ্চিত্রপাড়ায় হার্ভে খুবই ক্ষমতাধর। সালমা নিজের চেষ্টায় ছবিটিতে কাজ করেছিলেন। কিন্তু ছবি মুক্তি দিতে গিয়ে বিপাকে পড়েন। হার্ভে জানান, সালমাকে একটি নগ্ন যৌন দৃশ্য করতে হবে। তবেই ছবিটি মুক্তি দেয়া হবে। এতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন সালমা। বছরের পর বছর ধরে যার কুপ্রস্তুাব তিনি ফিরিয়েছেন তার জন্যই এখন তাকে নগ্ন হতে হবে- এমনটা ভাবতেই কষ্ট হচ্ছিল। পরে সে ছবিটি সেরা অভিনেত্রীসহ ছয় বিভাগে মনোনয়ন পেয়ে দুইটি অস্কার জিতেছিল।
সূত্র : ডেইলি মেইল।