Tuesday , October 30 2018
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / ‘ডিরেক্টরস গিল্ড’ এর নব-নির্বাচিত কমিটি শপথ নিল

‘ডিরেক্টরস গিল্ড’ এর নব-নির্বাচিত কমিটি শপথ নিল


খোলা বাজার ২৪,মঙ্গলবার ৩০ অক্টোবর ২০১৮ঃ শপথ নিল টেলিভিশন নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের নব-নির্বাচিত কমিটি। সোমবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে শপথবাক্য পাঠ করান চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন। তিনি এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বে ছিলেন।

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারনা হালিম। শুভেচ্ছা বক্তব্য রাখেন নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশীদ এবং সংগঠনটির আগের কমিটির সভাপতি গাজী রাকায়েত।

 

এদিন বর্তমান কমিটির নির্বাচিত ২০ জনের মধ্যে ১৯জন শপথ নিয়েছেন। তবে একজন কার্যনির্বাহী সদস্য শারীরিক অসুস্থতার জন্য শপথ নিতে পারেননি। তার নাম মারুফ মিঠু।

 

ডিরেক্টরস গিল্ডের সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন আরটিভি অনলাইনকে বলেন, আমাদের প্রাণের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’ এর নব-নির্বাচিত কমিটি শপথ নিয়েছে। তবে শারীরিক অসুস্থতার জন্য একজন কার্যনির্বাহী সদস্য শপথ নিতে পারেননি। এছাড়া সবাই উপস্থিত ছিলেন। এর মধ্য দিয়ে নব-উদ্যমে আমাদের কর্মযাত্রা শুরু হলো।

 

সংগঠনটির টানা দুইবারের নির্বাচিত সাধারণ সম্পাদক এসএ হক অলিক বলেন, আমি ভাগ্যবান যে, সংগঠনটির সাধারণ সম্পাদক হিসেবে দ্বিতীয়বারের মতো কাজ করার সুযোগ পাচ্ছি। এখন সংগঠনটির সবাইকে নিয়ে নতুন কিছু করার চেষ্টা করবো।

 

 

গত ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় ডিরেক্টরস গিল্ডের ২০১৮-২০২০ মেয়াদের নির্বাচন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন লাভলু ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এসএ হক অলিক। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন তুহিন হোসেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24