শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

​গণভবনের পথে ঐক্যফ্রন্টের নেতারা

খোলা বাজার ২৪,বৃহস্পতিবার,০১ নভেম্বর ২০১৮ঃ বহুল প্রত্যাশিত সংলাপে অংশ নিতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণবভনের উদ্দেশে রওনা হয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসা থেকে বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে তারা রওনা হন।

বিএনপি, গণফোরাম, জেএসডি ও নাগরিক ঐক্যের সমন্বয়ে গঠিত এই জোটের সঙ্গে সন্ধ্যা ৭টায় সংলাপে বসবে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলের ২৩ প্রতিনিধি এবং গণফোরাম সভাপতি ড. কামালের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের ২১ জন প্রতিনিধি অংশ নেবে। এতে জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবি নিয়ে আলোচনা করার কথা রয়েছে।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আগামী জাতীয় নির্বাচন অবাধ, ‍সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে ৭ দফা দাবি এবং ১১ দফা লক্ষ্যে সংলাপ চেয়ে চিঠি দেয় ঐক্যফ্রন্ট। 

সংলাপে সাড়া দিয়ে ৩০ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টকে চিঠি দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। কামাল হোসেনের বেইলি রোডের বাসায় চিঠিটি পৌঁছে দেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ।