Sunday , November 4 2018
ব্রেকিং নিউজ :

Home / শীর্ষ সংবাদ / ‘অসম্পূর্ণ’ সংলাপ ‘সম্পূর্ণ’ করার লক্ষ্যে ফের প্রধানমন্ত্রীকে ঐক্যফ্রন্টের চিঠি

‘অসম্পূর্ণ’ সংলাপ ‘সম্পূর্ণ’ করার লক্ষ্যে ফের প্রধানমন্ত্রীকে ঐক্যফ্রন্টের চিঠি

ফের সংলাপ চেয়ে প্রধানমন্ত্রীকে ঐক্যফ্রন্টের চিঠি

খোলা বাজার ২৪,রবিবার,০৪ নভেম্বর ২০১৮ঃ দ্বিতীয় দফায় সংলাপ চেয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

জাতীয় ঐক্যফ্রন্টের প্যাডে ড. কামাল হোসেনের স্বাক্ষরিত এ চিঠি রবিবার বেলা পৌনে ১২টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে পৌঁছে দেন গণফোরামের তিন নেতা আ ও ম শফিক উল্লাহ, জগলুল হায়দার আফ্রিক ও মোস্তাক হোসেন।

চিঠিতে ড. কামাল হোসেন লিখেছেন-‘প্রিয় মহোদয়, সালাম ও শুভেচ্ছা নেবেন। গত ১ নভেম্বর ২০১৮ তারিখে গণভবনে অনুষ্ঠিত সংলাপে জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবির ব্যাপারে আলোচনা হয়েছে। এ আলোচনার উদ্যোগ গ্রহণ করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। দীর্ঘ সময় পর্যন্ত আলোচনার পরও আমাদের আলাচনাটি অসম্পূর্ণ থেকে যায়। সেই দিন আপনি বলেছিলেন আমাদের আলোচনা অব্যাহত থাকবে। তারই পরিপ্রেক্ষিতে অসম্পূর্ণ আলোচনা সম্পূর্ণ করার লক্ষ্যে অতি জরুরি ভিত্তিতে আমরা জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে আবারও সংলাপে বসতে আগ্রহী। এই ক্ষেত্রে দফাগুলোর সাংবিধানিক এবং আইনগত দিক বিশ্লেষণের জন্য উভয় পক্ষের বিশেষজ্ঞসহ সীমিত পরিসরে আলোচনা আবশ্যক।’

‘আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সংলাপ শেষ হওয়ার আগে নির্বাচনের তফসিল ঘোষণা না করার আহ্বান জানিয়ে, ৩ নভেম্বর প্রধান নির্বাচন কমিশনার বরাবরে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে চিঠি দেওয়া হয়েছে।’ চিঠিতে উল্লেখ করেন ড. কামাল হোসেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24