Monday , November 5 2018
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / পুলিশ পরিচয়ে প্রতারনা মূল হোতাসহ গ্রেফতারে তিন

পুলিশ পরিচয়ে প্রতারনা মূল হোতাসহ গ্রেফতারে তিন

 


খোলা বাজার ২৪,সোমবার,০৫ নভেম্বর ২০১৮ঃ মোঃরাসেল মিয়াঃনরসিংদীপ্রতিনিধি) নরসিংদীতে প্রতারকচক্রের তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 
শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী শহরের ভেলানগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
তারা বিাসবহুল গাড়ি নিয়ে পুলিশ পরিচয়ে এলাকায় সাধারণ মানুষকে হয়রানি করে টাকা পয়সা ছিনিয়ে নিত। এ ঘটনায় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন এলাকায় উদ্ধার অভিযান চালিয়ে গত শনিবার রাতে নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করে পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হলেন,

প্রতারকচক্রের মূল হোতা মাদারীপুরের কালকিনি উপজেলার আলীপুর গ্রামের আবদুল মান্নান সরদারের ছেলে তৈয়ব আলী (৪০), বরগুনার আমতলী উপজেলার বাইনবুনিয়া এলাকার আলী মৃধার ছেলে আবুল কাশেম (৩৪) ও নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মুরাদপুর এলাকার নূরুল ইসলামের ছেলে মাইন উদ্দিন (৩৫)।


গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল গাফফার পিপিএম যমুনা নিউজকে বলেন, গ্রেপ্তার হওয়া তিনজন মূলত আন্তঃজেলা প্রতারকচক্রের অন্যতম সদস্য। তারা বিভিন্ন এলাকায় বিলাসবহুল টয়োটা কম্পানির হ্যারিয়ার গাড়ি নিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে কখনো পুলিশের এসআই কখনো ডিবি পুলিশ পরিচয়ে হয়রানি করে টাকা-পয়সা ছিনিয়ে নিত। 
গ্রেপ্তারের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশের পোশাক, একটি ওয়্যারলেস, হাতকড়া ও একটি হ্যারিয়ার গাড়ি জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


সারা দেশে এই প্রতারকচক্রের প্রায় শতাধিক সদস্য রয়েছে। এ ছাড়া এই অভিযোগে তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন এলাকায় মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24