Monday , November 5 2018
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / বানারীপাড়ায় মাহিন্দ্রা ও টমটমের মুখোমুখি সংঘর্ষ আহত ৭

বানারীপাড়ায় মাহিন্দ্রা ও টমটমের মুখোমুখি সংঘর্ষ আহত ৭

খোলা বাজার ২৪,সোমবার,০৫ নভেম্বর ২০১৮ঃ  আব্দুল আউয়াল,বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি :বানারীপাড়ায় মাহিন্দ্রা ও টমটমের মুখোমুখি সংঘর্ষে ৭ জন গুরুতর আহত। আহতদের ৪ জনকে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার বেলা ১১ টার সময় বানারীপাড়া- বরিশাল সড়কের বাকপুর ঈদগা সড়কের মুখে ওই দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আসংকা জনক বলে বানারীপাড়া স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা. সালমা জানিয়েছেন।

স্থানীয়দের সূত্রে জানাগেছে, ঘটনার সময় বানারীপাড়া থেকে একটি মাহিন্দ্রা যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল। মাহিন্দ্রাটি উপজেলার বাকপুর ঈদগা সড়কের কাছে গেলে। হঠাৎ করে বাকপুর সড়ক থেকে কাঠ বোঝাই একটি টমটম দ্রুত গতিতে বের হলে মাহিন্দ্রটির সাথে মুখো মুখি সংঘর্ষ হয়।

এসময় ৭ জন মাহিšদ্রাযাত্রী গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকেই দু’জনকে বরিশাল মেডিকেলে পাঠানো হয়। বাকী বাইশারী গ্রামের  লাভলী বেগম (৩৪), ইন্দেরহাওলা আউয়ারের মামুন ফকির(২৮), ফাতেমা বেগম (৩২) দক্ষিন হারতা গ্রামের মাহিনুর বেগম(৪০), সুলতানা সুবর্না (৯)কে দ্রুত বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে লাভলী বেগম ও মামুন ফকিরে অবস্থা আশংকা জনক বিধায় কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিমে পাঠান। এবং ফাতেমা বেগমকে তার নিকটজনরা অন্যত্র চিকিৎসার জন্য নিয়ে যায়। পুলিশ মাহিন্দ্র ও টমটম আটক করেছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24