Wednesday , November 7 2018
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / চলতি নভেম্বরে মুক্তির মিছিলে হাফ ডজনেরও বেশি ছবি

চলতি নভেম্বরে মুক্তির মিছিলে হাফ ডজনেরও বেশি ছবি


খোলা বাজার ২৪,বুধবার,০৭ নভেম্বর ২০১৮ঃ দেবীতে ভর করে দেশের নিরব প্রেক্ষাগৃহ হয়েছে সরব। যার রেশ ধরে চলতি মাস নভেম্বরে মুক্তির মিছিলে যোগ দিয়েছে হাফ ডজনেরও বেশি ছবি। যে তালিকায় দেশীয় সিনেমার পাশাপাশি আছে সাফটা চুক্তিতে আমদানী করা কলকাতার চলচ্চিত্র 'বিসর্জন'। 

মুক্তির প্রথম সপ্তাহে জয়া আহসানের দেবী ছিলো ২৮টি প্রেক্ষাগৃহে। দ্বিতীয় সপ্তাহে তা বেড়ে হয় ৩৫। আর তৃতীয় সপ্তাহে রানু-মিসির আলী আর নীলুকে দর্শক দেখছে ৫০টি সিনেমা হলে।

গেলো ৯ মাসে দেশের সিনেমা হলে যে দর্শক খরা ছিলো দেবীতে ভর করে তা অনেকটাই কেটেছে। চলতি মাস নভেম্বরে মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলো নিয়েও আশায় বুক বাধছেন হল মালিকরা।

২ নভেম্বর আসমানী মুক্তির পর ৯ নভেম্বর আলোর মুখ দেখার অপেক্ষায় ভৌতিক গল্পের ছবি 'স্বপ্নের ঘর'। পরিচালক তানিম রহমান অংশুর সিনেমাটিতে আছেন আনিসুর রহমান মিলন, মম, শিমুল খান।

'স্বপ্নের ঘর'এর সাথে একই দিন আলোর মুখ দেখবে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি; 'বিসর্জন'। ভারতে মুক্তির ১৮ মাস পর সাফটা চুক্তিতে বাংলাদেশে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

পরের শুক্রবারও মুক্তি পাবে দুটি ছবি। যার একটি মিস্টার বাংলাদেশ। সাধারণ মানুষের জঙ্গী হয়ে ওঠার গল্পে তৈরি ছবিটির মুখ্য চরিত্রে আছেন খিজির হায়াত খান।

১৬ নভেম্বরের আরেক ছবি 'ধ্বংস মানব'। অ্যাকশন গল্পের চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন; রুবেল, আলেকজান্ডার বো, সায়মন সাদিক ও ঈতিশা।

শিশুতোষ চলচ্চিত্র 'পাঠশালা' মুক্তি পাবে ২৩ নভেম্বর। দশ বছর বয়সী মেধাবী পথ শিশু মানিকের জীবন যুদ্ধেই তৈরি হয়েছে ছবিটি।

মাসের শেষ দিন ৩০ নভেম্বর আলোর মুখ দেখবে 'অনুপ্রবেশ'। বৈজ্ঞানিক কল্পকাহিনী, জাদুবাস্তবতা ও দর্শনের মিশেলে তৈরি সিনেমাটির পরিচালক তাপস কুমার দত্ত।

Print Friendly, PDF & Email

About kholabazar 24