Wednesday , November 7 2018
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নৌকায় ভোট প্রার্থনা করলেন আবুল হাসানাত আব্দুল্লাহ

নৌকায় ভোট প্রার্থনা করলেন আবুল হাসানাত আব্দুল্লাহ

খোলা বাজার ২৪,বুধবার,০৭ নভেম্বর ২০১৮ঃ আব্দুল আউয়াল, বানারীপাড়া প্রতিনিধি : নৌকায় ভোট প্রার্থনা করলেন আবুল হাসানাত আব্দুল্লাহ। বানারীপাড়া উপজেলা পরিষদ কম্পেলেক্স  এর নবনির্মিত সম্পসারিত ভবন ও  হল রুম উদ্ভোধন কালে তিনি বলেন. বাঙালী জাতীর দূর্ভাগা আমরা  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানকে হারিয়েছি। যার জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হত না। সেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ৭৫’র ১৫ আগষ্ট কাল রাতে ঘাতকেরা তার স্বপরিবারে হত্যা করে জাতিকে কলংঙ্কিত করেছে। 

আমরা দীর্ঘদিন ধরে এই হত্যার বিচার দাবী করে আসলেও তৎকালীন  ক্ষমতাসীন দলের সরকার সেই বিচার না করে আমাদেরকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করেছে। কিন্তু আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে সেই খুনিদের বিচারের কাঠগড়ায় দাড় করেছেন। এদের মধ্যে অনেকের ফাঁসি  হয়েছে। আবার অনেকেই বিদেশে পালিয়ে রয়েছে। আমরা তাদেরকে আইনগত ভাবে দেশে ফিরিয়ে আনার চেষ্টা করছি। বুধবার দুপুরে বানারীপাড়া উপজেলা পরিষদ কম্পাউন্ডে পার্বত্য চট্রগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন’র আহবায়ক (মন্ত্রী) ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এলজিইডির প্রায় ৬ কোটি টাকা ব্যায়ে নবনির্মিত উপজেলা পরিষদের চার তলা সম্পসারিত ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এ সময় আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, বিএনপি-জামায়াত জোট এদেশে জঙ্গীবাদ সৃষ্টি করে মানুষ হত্যা করার পাশাপশি হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। এর পর বাঙ্গালী জাতি আর তাদেরকে ভোট দিবে না। আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। আজ তার নেতৃত্বে ভোলার গ্যাস বরিশালে আসছে এবং বৃহত্তর দক্ষিণাঞ্চল উন্নয়নে পায়রা সমুদ্র বন্দর স্থাপন করার পাশাপশি পদ্মা সেতু নির্মান, ঢাকা ও মাওয়া থেকে বরিশাল হয়ে কুয়াকাটা পর্যটন কেন্দ্র পর্যন্ত চার লেন সড়ক নির্মান কাজ চলছে।

এছাড়াও খুলনা থেকে ফরিদপুর পর্যন্ত রেল লাইন চালু হওয়ার পাশাপশি টুঙ্গীপাড়া থেকে বরিশালেও রেল লাইন চালু হওয়ার পথে রয়েছে বলেও তিনি উল্লেখ করেন। আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, বৃহত্তর দক্ষিণাঞ্চলে রামপাল বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, পটুয়াখালিতে শেখ হাসিনা সেনানিবাস, বিদ্যুৎ পাওয়ার প্লান্ট, বরিশালে আব্দুর রব সেরনিয়াবাদ টিচার্স ট্রেনিং কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন, দূর্যোগ মোকাবেলায় সাইক্লোন সেল্টার নির্মান সহ অসংখ্য ব্রীজ-কালভার্ট এবং সড়কের উন্নয়ন করা হয়েছে। এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিাকে ক্ষমতায় আনতে হবে। এক্ষেত্রে তিনি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ভেদাভেদ ভূলে গিয়ে সকলে এক যোগে ঐক্যবদ্ধ হয়ে দলীয় প্রার্থী যেই হোক তাকে বিজয়ী করার আহবান জানান।

এ সময় বিএনপি জোটের উদ্ধৃতি দিয়ে বিশেষ অতিথির বক্তৃতায় বরিশাল-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস বলেন, যারা আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছেন, তাদের একটি বারের জন্য হলেও ভাবা উচিৎ ছিল ৭৫ সালের আওয়ামী লীগ আর এখনকার আওয়ামী লীগ এক নয়। তিনি বলেন, এখনকার আওয়ামী লীগ অতন্ত্র প্রহরী'র মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রক্ষা করবে। এমপি ইউনুস আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার আগে দেশ ও জাতীর উন্নয়নে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিয়ে ছিলেন।

তিনি ক্ষমতায় এসে সেই প্রতিশ্রুতি রেখেছেন। তিনি আবারও ক্ষমতায় এলে টুঙ্গিপাড়া-গোপালগঞ্জ, বেনাপোল’র সাথে সড়ক যোগাযোগ ব্যাবস্থা সহজ করার জন্য বানারীপাড়ার সন্ধ্যা নদীতে একটি ব্রীজ নির্মান করা হবে। উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের সভাপতিত্বে এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, শেরে বাংলার দৌহিত্র ফাইয়াজুল হক রাজু, গৌরনদী উপজেলা চেয়ারম্যান মনিরুন নাহার মেরী, ইউএনও শেখ আব্দুল্লাহ সাদীদ, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা।

বানারীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দীন আহমদ কিসলুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ নির্বাচন পর্যবেক্ষণ কমিটির সদস্য অ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা, মাওলাদ হোসেন সানা সাধারণ সম্পাদক  বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগ,  বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান খালেদ হোসেন স্বপন,উজিরপুর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, গোলাম সরোয়ার ওসি গৌরনদী, খলিলুর রহমান ওসি বানারিপাড়া, বানারীপাড়া উপজেলার  চাখার ইউপি চেয়ারম্যান খিজির সরদার,সাবেক  ইউপি চেয়াারম্যান আবুুল কালাম আজাদ, বাকপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু, উদয়কাঠী ইউপি চেয়ারম্যান রাহাদ আহমেদ ননী প্রমূখ।

Print Friendly, PDF & Email

About kholabazar 24