Thursday , November 8 2018
ব্রেকিং নিউজ :

Home / রাজনীতি / পিরোজপুর নেতাকর্মীদের গনগ্রেফতার ও তল্লাসীর নামে হয়রানী-আলমগীর হোসেনের নিন্দা ও প্রতিবাদ

পিরোজপুর নেতাকর্মীদের গনগ্রেফতার ও তল্লাসীর নামে হয়রানী-আলমগীর হোসেনের নিন্দা ও প্রতিবাদ

খোলা বাজার ২৪,বৃহস্পতিবার,০৮ নভেম্বর ২০১৮ঃ পিরোজপুর জেলা প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বাধাগ্রস্থ করার জন্য সারাদেশের নেয়   পিরোজপুর জেলার প্রতিটি উপজেলা ও ইউনিয়নের  বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের  নামে মিথ্যা মামলা  ও  তাদের বাসায় বাসায় গিয়ে তল্লাসীর নামে হয়রানী করছে পুলিশ।

গতকাল পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল এর বাসায় পুলিশ ব্যাপক তল্লাসী করে আসবাসপত্র তছনছ করে এবং পিরোজপুর ১ নং ওয়ার্ডের সাবেক কমিশনার শেখ মোহাম্মাদ মিশু, পিরোজপুর জেলা ছাত্রদলের সাবেক  সদস্য ওলি আহমেদ তালুকদার তুষার কে গ্রেফতার করে।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পিরোজপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন বলেন, আমি এই গণগ্রেফতার এবং জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল এর বাসায় বারবার পুলিশি তল্লাসী  নামে অযথা হয়রানীরি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

তিনি আরো বলেন, এই সরকার বিএনপির নেতাকর্মীদের বাকশালীয় কায়দায় গণগ্রফেতার করছে। সরকার মনে করছে এভাবে সবাইকে কারাগারে ঢুকিয়ে, বিএনপি চেয়ারর্পাসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিয়ে আবারো একটি নীল-নকশার নির্বাচন করে অবৈধভাবে বাংলাদেশে আবার ক্ষমতা দখল করবে। কিন্তু বিএনপির একটি নেতাকর্মী বেচে থাকতেও তাদের এই দুঃস্বপ্ন কিছুতেই সফলকাম হতে দেওয়া হবে না। আমি গ্রেফতারকৃতদের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানাই।  

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24