Thursday , November 8 2018
ব্রেকিং নিউজ :

Home / শীর্ষ সংবাদ / ……….এখন শুধু অপেক্ষা’ তারপর……

……….এখন শুধু অপেক্ষা’ তারপর……


খোলা বাজার ২৪,বৃহস্পতিবার,০৮ নভেম্বর ২০১৮ঃ জাতীয় নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনের (ইসি) গুরুত্বপূর্ণ বৈঠক শেষ হয়েছে। সভায় নির্বাচনের তারিখ চূড়ান্ত করা হয়েছে। মনোনয়নপত্র জমা, যাচাই-বাছাই, প্রত্যাহারের দিনক্ষণ ও তফসিলের বিস্তারিত চূড়ান্ত করা হয়েছে। সন্ধ্যায় ৭টায় জাতীয় উদ্দেশ্যে ভাসণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা তফসিল ঘোষণা করবেন।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে বৈঠক শেষে সাংবাদিকদের এসব তথ্য জানান নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব,) শাহাদৎ হোসেন চৌধুরী। 

শাহাদৎ হোসেন চৌধুরী বলেন, ‘সব কিছু ঠিকঠাক। এখন শুধু অপেক্ষা। সিইসি কে এম নূরুল হুদা জাতির উদ্দেশে ভাষনে তফসিল ঘোষণা করবেন।’

এর আগে বেলা ১১টার কিছু পর নিবাচন কমিশনের সভাকক্ষে সিইসি কেএম নুরুল হুদার সভাপতিত্বে বৈঠক শুরু হয়। বৈঠকে  চার নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম, শাহাদাত হোসেন চৌধুরী এবং ইসি সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে দুপুর সাড়ে ১২টার দিকে বিটিভি ও বেতারের কর্মীরা সিইসির ভাষণ রেকর্ড করার জন্য তার কক্ষে প্রবেশ করে। ২টার পর তারা বেরিয়ে যান।

এসময় ইসির অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান বলেন, ‘সিইসির ভাষণ মোটামুটি ১৫ মিনিটের। সভায় মনোনয়নপত্র জমা, যাচাই-বাছাই, প্রত্যাহারের দিনক্ষণ ও তফসিলের বিস্তারিত চূড়ান্ত করা হয়েছে।’

Print Friendly, PDF & Email

About kholabazar 24