Sunday , January 20 2019
ব্রেকিং নিউজ :

Home / লাইফ স্টাইল / প্রশাসনে পদোন্নতি সচিব ২ ভারপ্রাপ্ত সচিব ৩ জন

প্রশাসনে পদোন্নতি সচিব ২ ভারপ্রাপ্ত সচিব ৩ জন

খোলা বাজার ২৪,বৃহস্পতিবার,০৮ নভেম্বর ২০১৮ঃ  মেয়াদের শেষ দিকে সচিব পদে দু’জন এবং ভারপ্রাপ্ত সচিব পদে অপর এক কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে সরকার।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব জি এম সালেহ উদ্দিন এবং অর্থ বিভাগের ভারপ্রাপ্ত সচিব আব্দুর রউফ তালুকদারকে সচিব পদে পদোন্নতি দিয়ে আদেশ জারি করেছে।
 
নিয়মানুযায়ী, সচিব পদে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। পরে তাদের আগের মন্ত্রণালয়ে পদায়ন করা হয়।
 
এছাড়া জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. মিজানুর রহমানকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।  
 
আর জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব জ্যোতির্ময় দত্তকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান নিয়োগ করা হয়েছে।
 
মহিলা বিষয়ক অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কাজী রওশন আক্তারকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর করা হয়েছে।
 
অন্যদিকে, অবসর গমনের সুবিধার্তে জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মো. আবদুর রব হাওলাদার ও স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. সিরাজুল হক খানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা করেছে সরকার।

Print Friendly, PDF & Email

About kholabazar 24