Thursday , November 8 2018
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / ৭৩ দিন পর সররাবাদ গ্রামের বহুল আলোচিত কামালের লাশ উত্তোলন

৭৩ দিন পর সররাবাদ গ্রামের বহুল আলোচিত কামালের লাশ উত্তোলন

খোলা বাজার ২৪,বৃহস্পতিবার,০৮ নভেম্বর ২০১৮ঃ মোঃরাসেল মিয়াঃনরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর বেলাব উপজেলার সররাবাদ গ্রামের বহুল আলোচিত কামাল হত্যার ৭৩ দিন পর মামলার বাদী নিহত কামালের বড় ভাই মো. আবুল কালামের আবেদনের প্রেক্ষিতে আদালতের আদেশক্রমের জন্য কবর থেকে লাশ উত্তোলন করে নরসিংদী মর্গে পাঠানো হয়।

বুধবার দুপুরে উপজেলার সররাবাদ গ্রামে বেলাব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট ফয়জুন নেছা আক্তারের উপস্থিতিতে নিহত কামালের লাশ কবর থেকে উত্তোলন করা হয়। এ সময় বেলাব থানার ওসি জাবেদ মাহমুদ, সররাবাদ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নিহতের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। নিহত কামালের লাশ কবর থেকে উত্তোলন করার সময় নিহতের পরিবারের লোকজন ও এলাকাবাসী কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় কামালের স্ত্রী সুমি আক্তার কান্না জড়িত কন্ঠে স্বামী হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবী করেন।

উল্লেখ্যযে ২৮ আগস্ট বেলাব উপজেলার সররাবাদ গ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই বংশের মধ্যে সংঘর্ষে কামাল ঝগড়া থামাতে গেলে প্রতিপক্ষ কায়া বাড়ির লোকজনের ইটের ঢিলের আঘাতে সে আহত হয় এবং পরবর্তীতে হাসপাতালে নেয়ার পথে নিহত হয়। নিহত কামাল সররাবাদ গ্রামের সাববাড়ির মজনু মিয়ার ছেলে এবং নারায়ণপুর বাজারের বণিক সমিতির সদস্য ছিলেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24