Thursday , November 8 2018
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নরসিংদীর মাধবদীতে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

নরসিংদীর মাধবদীতে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

খোলা বাজার ২৪,বৃহস্পতিবার,০৮ নভেম্বর ২০১৮ঃ মোঃরাসেল মিয়াঃ নরসিংদীপ্রতিনিধিঃ নরসিংদীর মাধবদীতে ইব্রাহিম খলিলউল্লাহ (৩২) নামের এক টেক্সটাইল মিলের শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 
আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার নুরালাপুর ইউনিয়নের আলগী কান্দাপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ইব্রাহিম খলিলউল্লাহ মাধবদী পৌর এলাকার কোতালিরচর মহল্লার মোহাম্মদ আলীর ছেলে। তিনি আলগী কান্দাপাড়া এলাকায় ভাড়া থাকতেন। তার সঙ্গে থাকতেন স্ত্রী সামসুন্নাহার ও আট বছরের প্রতিবন্ধী ছেলে।

নিহতের পরিবার ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, মাধবদীতে একটি টেক্সটাইল মিলের সুতার কুনিং মেশিনের শ্রমিকের কাজ করতেন খলিলউল্লাহ। অভাবের সংসারে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই ধারাবাহিকতায় ইব্রাহিম আশপাশের লোকজনের কাছ থেকে অনেক টাকা ঋণ নিয়ে তা পরিশোধ করতে পারছিলেন না। 

বুধবার রাত থেকে তার কোনও সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে বৃহস্পতিবার দুপুরে আলগী কান্দাপাড়া এলাকায় ইব্রাহিমের মা আমেনা বেগমের ক্রয় করা পরিত্যক্ত বাড়িতে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের স্ত্রী সামসুন্নাহার জানান, প্রতিবন্ধী সন্তানের চিকিৎসার জন্য আমাদের অনেক ধার-দেনা করতে হয়েছে। ঋণের টাকা পরিশোধের জন্য স্বামীর পাশাপাশি আমিও কাজ করতাম। বুধবার রাত থেকে স্বামীর কোনও খোঁজ পাচ্ছিলাম না। পরে আমার শ্বাশুড়ির বাড়িতে তাকে লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।’

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

Print Friendly, PDF & Email

About kholabazar 24