বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলা বাজার ২৪,মঙ্গলবার ,১৩ নভেম্বর ২০১৮ঃ  বিশিষ্ট ব্যাংকার জনাব মোহাম্মদ শওকত জামিল ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব গ্রহন করেছেন। এর পুর্বে তিনি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্বরত ছিলেন।

শাখা ব্যবস্থাপক হিসাবে ২০ বছর সহ ব্যাংকিং এর নানা ক্ষেত্রে সুদীর্ঘ ৩৫ বছরের অভিজ্ঞতালব্ধ, জনাব জামিল ১৯৮৩ সালে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে “প্রবেশনারি অফিসার” হিসাবে যোগদান করেন। তিনি জেনারেল ব্যাংকিং, ফরেন এক্সচেঞ্জ, ক্রেডিট, ট্রেজারি, জেনারেল সার্ভিসেস, ব্র্যান্ড মার্কেটিং ও কর্পোরেট এ্যাফেয়ার্স সহ ব্যাংকের বিভিন্ন ব্যবস্থাপন পর্যায়ে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।      

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে সমাজবিজ্ঞানে সাফল্যের সাথে এমএসএস ডিগ্রি অর্জন করেন। তিনি ব্যবসা ব্যবস্থাপনায় পেশাদারিত্বে বিশ্বাস করেন এবং সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রমে সচেষ্টভাবে অংশগ্রহন করেন।

জনাব জামিল দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষন, কর্মশালা ও সেমিনারে অংশগ্রহন করছেন। তিনি ১৯৯৭ সালে জাপানের ওসাকায় অনুষ্ঠিত “ফিন্যন্স & ব্যাংকিং ম্যানেজমেন্ট ফর সাউথ এশিয়া ফেডারেশন অফ এওটিএস এলামনাই সোসাটিজ” বিষয়ক কর্মশালায় অংশগ্রহন করেন।