Tuesday , October 15 2019
ব্রেকিং নিউজ :

Home / তথ্য প্রযুক্তি / প্রধানমন্ত্রীর ‘লেটস টক’ অনুষ্ঠান স্থগিত!

প্রধানমন্ত্রীর ‘লেটস টক’ অনুষ্ঠান স্থগিত!


খোলা বাজার ২৪,মঙ্গলবার ,১৩ নভেম্বর ২০১৮ঃ অনিবার্য কারণে তরুণদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘লেটস টক’ অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে। আজ মঙ্গলবার (১৩ নভেম্বর) আওয়ামী লীগের গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)-এর অফিসিয়াল ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে। ১৬ নভেম্বর বিকাল চারটায় অনুষ্ঠানটি বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে একযোগে সম্প্রচার করার কথা ছিল।

তবে অনুষ্ঠানটি স্থগিত করা হলেও বাতিল করা হয়নি বলে জানিয়েছেন সিআরআই’র সিইও সাব্বির বিন শামস। তিনি বলেছেন, অনিবার্য কারণে অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে। আমরা প্রধানমন্ত্রীর কাছে ২২ অথবা ২৩ নভেম্বর সময় চেয়েছি। তিনি সময় দিলে অনুষ্ঠানের পরবর্তী তারিখ ঘোষণা করা হবে।

উল্লেখ্য, লেটস টক অনুষ্ঠানে তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠানে নতুন প্রজন্ম ও বাংলাদেশ নিয়ে প্রধানমন্ত্রী তাঁর ভবিষ্যৎ ভাবনার কথা জানাবেন। সেই সঙ্গে শুনবেন তরুণদের স্বপ্নের কথা, স্বপ্ন পূরণের কথা এবং স্বপ্নের বাংলাদেশ গড়ার কথা। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

সারাদেশ থেকে বাছাই করা ১৫০ জন অংশগ্রহণকারী তরুণ এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তাদের সঙ্গে দেশের বিভিন্ন নীতিনির্ধারণী বিষয়ে আলোচনা করবেন প্রধানমন্ত্রী। বিভিন্ন পেশাজীবী, চাকরিজীবী, উদ্যোক্তা, শিক্ষার্থী, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত এবং দেশ গঠনে উদ্যমী তরুণ প্রতিনিধিরা থাকবেন এ আয়োজনে। তরুণদের জন্য বাংলাদেশ সরকারের নেওয়া বিভিন্ন নীতিনির্ধারণ, ভবিষ্যতে উন্নত এক বাংলাদেশ গড়ায় বিভিন্ন পদক্ষেপ ও পরিকল্পনা এবং সার্বিকভাবে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সরকারের বিভিন্ন পদক্ষেপ নিয়ে সরাসরি মতামত ও আলোচনার সুযোগ পাবেন এই তরুণেরা।

প্রধানমন্ত্রী এ অনুষ্ঠানে সরাসরি তরুণদের বিভিন্ন মতামত গ্রহণের পাশাপাশি তাদের প্রশ্নের উত্তর দেবেন। বর্তমান প্রজন্মকে অনুপ্রেরণা দিতে এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তার নিজের বেড়ে ওঠা, রাজনৈতিক সংগ্রাম, রাজনৈতিক দর্শন, দেশপ্রেম, দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রেরণা ও পরিকল্পনাসহ নানা বিষয় তুলে ধরবেন। তারুণ্যের সময় নিয়ে বেশ কিছু নতুন তথ্যও জানাবেন। একজন সাধারণ মানুষ হিসেবে প্রধানমন্ত্রীর জীবনযাপন নিয়েও আলোচনা হবে এ আয়োজনে।

Print Friendly, PDF & Email

About kholabazar 24