শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements


খোলাবাজার২৪, শনিবার,১৭ নভেম্বর ২০১৮ঃ গতকাল (১৬-১১-২০১৮) রূপায়ন ট্রেড সেন্টারের হামদর্দ প্রধান কার্যালয় মিলনায়তনে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চিকিৎসা কেন্দ্রগুলোতে কর্মরত অফিস সহকারীদের সেবার মান ও কর্মদক্ষতা আরো উন্নয়ন বিষয়ক দিনব্যাপী এক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।

হামদর্দের পরিচালক বিপণন ও বিক্রয় হাকীম সাইফউদ্দিন মুরাদ ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক এবং হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া।

হামদর্দের চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রগুলোতে সেবা নিতে আসা রোগী-সাধারণের জন্য স্বাস্থ্য সম্মত ও সুন্দর পরিবেশ নিশ্চিত করার পাশাপাশি আরো উন্নত সেবা ও সহযোগিতা প্রদানের বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দিনব্যাপী এ প্রশিক্ষন  কর্মশালা পরিচালিত হয়। প্রশিক্ষকগণ অফিস সহকারীদের মান উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

কর্মশালায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দের উপ-পরিচালক মেডিকেল ডাঃ আবুল তৈমুর চৌধুরীসহ সকল চিকিৎসা কেন্দ্রের অফিস সহকারী ও হামদর্দের বিপণন বিভাগের কর্মকর্তাবৃন্দ।